শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

টেলিপর্দা খ্যাত ‘বাহা’ এবং লোকনাথ বাবা ওরফে সৌপ্তিক মজলেন রোম্যান্সে, সোশ্যাল মিডিয়ায় উঠে এল দম্পতির ভিডিও

০৩:৫০ পিএম, ফেব্রুয়ারি ২৭, ২০২১

টেলিপর্দা খ্যাত ‘বাহা’ এবং লোকনাথ বাবা ওরফে সৌপ্তিক মজলেন রোম্যান্সে, সোশ্যাল মিডিয়ায় উঠে এল দম্পতির ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম সেরা ধারাবাহিক ইষ্টি কুটুম। আর এই সিরিয়ালে মুখ্য চরিত্র বাহা বাংলার প্রায় প্রত্যেকটি ঘরে পরিচিত মুখ। এই সিরিয়ালে বাহার চরিত্রে অভিনয় করেছিলেন রনিতা দাস। সিরিয়ালের হাত ধরেই বাংলা ইন্ডাস্ট্রিতে পদার্পণ। এই একটি প্ল্যাটফর্মেই খুঁজে নিয়েছেন নিজের ক্যেরিয়ার আবার জীবনসঙ্গিনী। ধন্যি মেয়ে সিরিয়ালের হাত ধরেই তার প্রথম সিরিয়াল এবং সেখানেই তার হিরো সৌপ্তিক এখন তার রিয়েল লাইফ হিরো। প্রায় ১১ বছরের সম্পর্ক রনিতা এবং সৌপ্তিকের।

রনিতা এবং সৌপ্তিকের মধ্যে সেই রম্যান্সের বীজটা এখনও বেঁচে আছে। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। তাতেই দেখা যাচ্ছে তাদের কেমিস্ট্রির গভীরতা। আসলে চলছে প্রেমের মাস আর কিছুদিন আগেই পেরল ভ্যালেনটাইন্স ডে। এই দিন উপলক্ষেই এই রোম্যান্টিক ফটোশুট করেন দম্পতি। তারই ভিডিও ফের আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত ইষ্টিকুটুম খ্যাত বাহা এবং লোকনাথ বাবা ধারাবাহিক খ্যত সৌপ্তিক দুজনেই টেলি ইন্ডাস্ট্রির খুব জনপ্রিয় মুখ। বহু বছর ধরে দর্শকদের একাধিক সিরিয়াল উপহার দিয়ে আসছেন। সম্প্রতি দম্পতি যোগ দিলেন তৃণমূলে। সেখানেও তারা বলেন এতদিন টিভির মাধ্যমে জনগণদের বিনোদন করেছি এবার রাজনৈতিক মঞ্চে নেমে মানুষের পাশে দাঁড়াবেন।

https://www.instagram.com/p/CLtiJJrgstn/?utm_source=ig_web_copy_link