‘টুম্পা সোনা’ গানে সোশ্যাল মিডিয়া মাতালেন রাণু মণ্ডল! রইল ভাইরাল ভিডিও

'টুম্পা সোনা' গানে সোশ্যাল মিডিয়া মাতালেন রাণু মণ্ডল! রইল ভাইরাল ভিডিও / নিজস্ব ছবি
'টুম্পা সোনা' গানে সোশ্যাল মিডিয়া মাতালেন রাণু মণ্ডল! রইল ভাইরাল ভিডিও / নিজস্ব ছবি

ফের একবার খবরের শিরোনামে এলেন রাণাঘাটের রাণু মণ্ডল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে ‘টুম্পা সোনা’ গানটি। সেই গানে গলা মিলিয়েই এবার নেটমাধ্যম মাতালেন রাণু মণ্ডল। তাঁর গান নেটিজেনদের মনে ফিরিয়ে দিল তাঁর কিছু পুরনো স্মৃতি। সেই নস্টালজিয়াই ফের স্মরণ করছেন সকলে।

প্রসঙ্গত, রাণাঘাটে স্টেশনে লতা মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়ে প্রথম নেটিজেনদের নজরে এসেছিলেন রাণু মণ্ডল। সে সময় তিনি স্টেশনে বসে ভিক্ষা করতেন। কিন্তু গলায় ছিল সুর। তাই গান গাওয়া ছাড়েননি। সেই গানই তাঁকে এনে দিয়েছিল স্পটলাইটের আলো। সেসময় সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছিল রাণু মণ্ডলের গান। এমনকি তাঁর কন্ঠে অভিভূত হয়েছিলেন বলিউডের জনপ্রিয় নায়ক ও সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া। রাণু মণ্ডলকে সঙ্গে নিয়ে এরপর কয়েকটি গানে কাজও করেছিলেন হিমেশ।

বলিউডে প্রায় ৩-৪ টি গানে প্লেব্যাক করার পর রাণু মণ্ডল ফের রাণাঘাটেই ফিরে আসেন। যদিও এর মধ্যে তাঁর পরিচিতি এবং জনপ্রিয়তাও আকাশ ছুঁয়েছিল। বেশ কিছু জায়গায় স্টেজ শোও করেন তিনি। তবে লকডাউন পরবর্তী সময়ে তিনি এখন প্রায় গৃহবন্দীই। তাই বাড়িতে বসেই নতুন সব গানে গলা মেলান তিনি। সেভাবেই এবার ‘টুম্পা সোনা’ ও ফের ভাইরাল হয়ে উঠল তাঁর কন্ঠে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.