‘সাধুরা’ যখন গাঁজার নেশা করেন, তখন কিছু বলা হয় না কেন? দীপিকার সমর্থনে প্রশ্ন তুললেন রণবীর সিংয়ের স্টাইলিস্ট

‘সাধুরা’ যখন গাঁজার নেশা করেন, তখন কিছু বলা হয় না কেন? দীপিকার সমর্থনে প্রশ্ন তুললেন রণবীর সিংয়ের স্টাইলিস্ট
‘সাধুরা’ যখন গাঁজার নেশা করেন, তখন কিছু বলা হয় না কেন? দীপিকার সমর্থনে প্রশ্ন তুললেন রণবীর সিংয়ের স্টাইলিস্ট

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ সুশান্তকাণ্ডে মাদকযোগ প্রকাশ্যে আসায় তদন্ত শুরু করেছে এনসিবি। তদন্ত শুরু করে গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তী, শৌভিক চক্রবর্তী-সহ আরও অনেককেই। তদন্ত যতোই সামনের দিকে এগোচ্ছে, ততোই চাঞ্চল্যকর সব তথ্য সামনে আসছে। ইতিমধ্যেই মাদককাণ্ডে নাম জড়িয়েছে সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং এবং মাস্তানি দীপিকা পাড়ুকোনের। দীপিকার নাম প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় দেশব্যাপী।

মাদককাণ্ডে দীপিকার নাম জড়ানোয় এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন রণবীর সিংয়ের স্টাইলিস্ট নিতাশা গৌরব। তিনি বলেন, ‘মানুষ কী ভাবছেন সেইসব সাধু বা বাবাদের সম্পর্কে, যারা সারাদিন বসে গাঁজার নেশা করেন, তখন কিছু বলা হয় না কেন? কিংবা হোলির সময় যখন ভাঙের নেশা করা হয়, তখনও চুপ করে বসে থাকা হয় কেন? কুম্ভ মেলায় নেশা করেন বহু মানুষ তখন? বারাণসীর রাস্তায় কেন বিভিন্ন দোকানে ভাঙ বিক্রি করা হয়? তাঁরা সাধু বলেই কি সব ঠিক? এগুলো কি মাদক নয়? আমরা কখন তাঁদের গ্রেফতার করব?’ তিনি যদি ভুল কিছু বলে থাকেন, তাহলে যেন তাঁকে শুধরে দেওয়া, বলেও কটাক্ষ করেন রণবীর সিংয়ের স্টাইলিস্ট।

রণবীর সিংয়ের স্টাইলিস্ট নিতাশা গৌরবের দীপিকার সমর্থনে করা পোস্ট
রণবীর সিংয়ের স্টাইলিস্ট নিতাশা গৌরবের দীপিকার সমর্থনে করা পোস্ট

শনিবার দীপিকাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে। জানা যাচ্ছে যে, মাদক মামলায় শনিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে জিজ্ঞাসাবাদের জন্য হাজির হবেন দীপিকা পাড়ুকোন সকাল ১০ টায়। অন্যদিকে শনিবারই এনসিবি’র অফিসে জিজ্ঞাসাবাদের জন্য সকাল সাড়ে ১০ টা নাগাদ হাজিরা দেবেন সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর।

উল্লেখ্য, বুধবার এনসিবি দীপিকাকে সমন পাঠায়। সেই সময় শকুন বাত্রার সিনেমার শ্যুটিংয়ের জন্য গোয়ায় ছিলেন দীপিকা। এই চলচ্চিত্রের প্রযোজক আবার করণ জোহর। করণও মাদককাণ্ডে এনসিবি’র নজরে। এনসিবি’র সমন পাওয়ার পরই শ্যুটিং বন্ধ করে দেন দীপিকা।

সূত্রের খবর, এই সমন পাওয়ার পরই ৩ জন বর্ষীয়ান আইনজীবী-সহ মোট ১২ জনের লিগাল টিমের সঙ্গে বৈঠকে বসেন রণবীর পত্নী। মুম্বই থেকে দীপিকার লিগাল টিমের সঙ্গে এই বৈঠকে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে আলোচনায় যোগ দেন রণবীর সিংও। এই বৈঠক শেষ হওয়ার পরই, গোয়া চলে যান রণবীর সিং এবং দীপিকাকে সঙ্গে নিয়ে মুম্বই ফেরেন। এদিকে দীপিকার পাশাপাশি বৃহস্পতিবার মুম্বই ফেরেন সারা আলি খানও, তার মা এবং ভাইয়ের সঙ্গে।

দীপিকাকে জেরার সময়, এনসিবির অফিসের বাইরে থাকতে চান বলে আবেদন করেন রণবীর সিং। এমনটাই জানা যাচ্ছে। রণবীর তাঁর আবেদনে জানিয়েছেন যে, দীপিকা আতঙ্ক এবং উদ্বেগে ভোগেন। জিজ্ঞাসাবাদের সময় তাঁর প্যানিক অ্যাটাক হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেছেন রণবীর সিং। সেই কারণেই জিজ্ঞাসাবাদের সময় এনসিবি’র অফিসে থাকতে চান বলে আবেদন করেন রণবীর সিং। তেমনটাই খবর।

এদিকে এনসিবি’র তরফ থেকে স্পষ্টভাবে বলা হয়েছে যে, তাঁদের কাছে রণবীর সিং- এর এমন ধরনের কোনও আবেদন জমা পড়েনি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.