গণধর্ষণের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, তবু অভিযোগ নিতে অস্বীকার পুলিশের

Image Source: Google

বিশেষ প্রতিবেদন, উত্তরপ্রদেশঃ গণধর্ষণ করার সময় তোলা হল ভিডিও, তারপর সেই ভিডিও ছড়িয়ে দেওয়া হল সোশ্যাল মিডিয়ায়। অথচ তারপরেও থানায় গিয়ে অভিযোগ করার সময় হেনস্থা হতে হল নির্যাতিতাকে। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের মউ থানা এলাকায়।

নির্যাতিতা তরুণীর অভিযোগ ধর্ষণের ভিডিও ভাইরাল হয়ে গেলেও পুলিশ কেবল অভিযোগ দায়ের করেই দায় সেরেছে। স্থানীয় সূত্রের খবর, পরিবারের সকলে মিলে এক আত্মীয়ের বাড়ি বেড়াতে যাচ্ছিলেন ওই তরুণী। সেই সময় কয়েকজন দুষ্কৃতী তাদের পথ আটকায়। পরিবারের বাকি সদস্যদের গাছের সাথে বেঁধে রেখে ওই তরুণীকে ধর্ষণ করে তারা। ধর্ষণের সময় ভিডিও করা হয়। ওই ঘটনার ১৪ সেকেন্ডের একটি ভিডিও শুক্রবার ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

তরুণী জানিয়েছে, ধর্ষণের পর তিনি ও তাঁর পরিবারের সকলে মিলে মৌ থানায় অভিযোগ দায়ের করতে গেলে, শুধু লিখিত অভিযোগ নিয়ে তাদের সাথে খারাপ ব্যবহার করে তাদের থানা থেকে বের করে দেওয়া হয়। ধর্ষণের ভিডিও ভাইরাল হওয়ার পর নির্যাতিতা তরুণী আবার বাঁদা জেলার পুলিশ সুপারের কাছে অভিযোগ জানান। নির্যাতিতার অভিযোগ নেওয়া হলেও এখনও পর্যন্ত কাউকে আটক করেনি পুলিশ। ওই তরুণীর শারীরিক পরীক্ষা করানো হয়েছে।

আরও পড়ুনঃ  পাকিস্তানের সমর্থনকারী মালয়েশিয়াকে জব্দ করতে আর্থিক পদক্ষেপ ভারতের

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.