বলিউডকে মাদকমুক্ত করা হোক! বলিউডে মাদক ব্যবহারকারী ও সরবরাহকারীদের কঠোর শাস্তির দাবিতে সরব রবিনা

বলিউডকে মাদকমুক্ত করা হোক! বলিউডে মাদক ব্যবহারকারী ও সরবরাহকারীদের কঠোর শাস্তির দাবিতে সরব রবিনা
বলিউডকে মাদকমুক্ত করা হোক! বলিউডে মাদক ব্যবহারকারী ও সরবরাহকারীদের কঠোর শাস্তির দাবিতে সরব রবিনা

বংনিউজ২৪X৭ বিনোদন ডেস্কঃ বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের তদন্ত করতে গিয়ে বলিউডে মাদকযোগের কথা জানতে পারে ইডি। এরপরই মাদকযোগ নিয়ে শুরু হয় তদন্ত। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তদন্ত শুরু করে। তদন্ত শুরু হতেই, একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসতে শুরু করে।

বলিউডের অন্ধকার দিক ক্রমশ প্রকট হতে শুরু করে। মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও ভাই শৌভিক! জেরায় ইতিমধ্যেই রিয়া এনসিবি-কে ফাঁস করেছেন ২৫ জন প্রথমসারির বলিউড তারকার নাম, যাঁরা নিয়মিত মাদক সেবন করে থাকেন!

মাদককাণ্ডে নাম জড়িয়েছে সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং-সহ আর অনেকেরই। এই তালিকায় নাম আছে বেশ কয়েকজন প্রখ্যাত পরিচালক এবং প্রযোজকদেরও। তবে সম্প্রতি মাদককাণ্ডে বড় খবর হল, মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগ উঠছে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বিরুদ্ধে। তার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর ম্যানেজার করিশ্মারও।

সম্প্রতি দীপিকা এবং তাঁর ম্যানেজারের একটি চ্যাট প্রকাশ্যে এসেছে। সামনে আসা সেই চ্যাটে দেখা যাচ্ছে, করিশ্মার কাছে দীপিকা হ্যাশ নামক মাদক দ্রব্য চেয়েছিলেন। ইতিমধ্যেই জেরার জন্য তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশকে ডেকে পাঠানো হয়েছে। সূত্রের খবর, ডাক পেতে পারেন দীপিকাও।

এরপরই বলিউডে মাদকযোগ নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন। তিনি এ প্রসঙ্গে ট্যুইট করে বলেছেন যে, ‘এটাই সঠিক সময় বলিউড থেকে মাদক আসক্তদের সরিয়ে ফেলে ইন্ডাস্ট্রি মাদকমুক্ত করার। এই কাজের সুফল ভবিষ্যত প্রজন্ম পাবে। একেবারে শিকড় থেকে উপড়ে ফেলা প্রয়োজন! প্রত্যেক দোষী, মাদক ব্যবহারকারী, মাদক কারবারী ও পাচারকারীদের শাস্তি হোক!’

সুশান্ত মামলা চলাকালীনই সামনে আসে বলিউডের মাদক চক্র। রিয়া চক্রবর্তীর সঙ্গে তাঁর ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার কথাবাবার্তা থেকে তদন্তকারীরা স্পষ্ট বুঝতে পারেন যে, বলিউডে মাদক যোগের শিকড় অনেক গভীরে লুকিয়ে আছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.