৫ টাকারও কমে আনলিমিটেড কলিং সঙ্গে বিপুল ফ্রি ডেটা! অবিশ্বাস্য অফার আনল Reliance Jio

৫ টাকারও কমে আনলিমিটেড কলিং সঙ্গে বিপুল ফ্রি ডেটা! অবিশ্বাস্য অফার আনল Reliance Jio / ছবি সৌজন্যেঃ ফাইল ছবি
৫ টাকারও কমে আনলিমিটেড কলিং সঙ্গে বিপুল ফ্রি ডেটা! অবিশ্বাস্য অফার আনল Reliance Jio / ছবি সৌজন্যেঃ ফাইল ছবি

একঝাঁক অফার এনে গ্রাহকদের মন জয় করতে জিও(Reliance Jio)র জুড়ি মেলা ভার! গ্রাহকদের প্রয়োজন বুঝে প্রতিবারই নতুন নতুন অফার বাজারে হাজির করে তারা। সম্প্রতিই জিও নিয়ে এল এমন এক অবিশ্বাস্য অফার, যাতে প্রতিদিন ৫ টাকারও কমে আনলিমিটেড কলিংয়ের সুযোগ পাবেন গ্রাহকেরা। সেই সঙ্গে ঢালাও ফ্রি ডেটাও। চলুন বিশদে চোখ বুলিয়ে নেওয়া যাক অফার গুলিতে…

১. দিনপ্রতি ৩.৮৬ টাকা খরচে জিও-র অফারঃ
জিও-র ১২৯৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে এই অফার। প্ল্যানটির ভ্যালিডিটি ৩৩৬ দিন। হিসেব অনুযায়ী, এই প্ল্যানে দিনপ্রতি মাত্র ৩.৮৬ টাকা খরচ হয় গ্রাহকদের।

এই প্ল্যানটিতে দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধার পাশাপাশি ২৪ জিবি ডেটা এবং ৩৬০০ SMS-এর অফারও পাওয়া যাচ্ছে। এছাড়াও Jio Apps-এর কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশনও মেলে এতে।

২. দিনপ্রতি ৩.৯ টাকা খরচে জিও-র অফারঃ
জিও-র ৩২৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে এই অফার। এই প্ল্যানটির ভ্যালিডিটি ৮৪ দিন। অর্থাৎ, এই প্ল্যানে দিনপ্রতি মাত্র ৩.৯ টাকা খরচ হয় গ্রাহকদের।

দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধার পাশাপাশি ৬ জিবি ডেটা এবং ১০০০ SMS-এর অফারও পাওয়া যায় এই অফারে। এছাড়াও মিলবে Jio Apps-এর কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশন।

৩. দিনপ্রতি ৪.৬ টাকা খরচে জিও-র অফারঃ
জিও-র সবথেকে সস্তার রিচার্জ প্ল্যানটি হল ১২৯ টাকার। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্যাকে প্রতিদিন মাত্র ৪.৬ টাকা খরচ করেই সমস্ত সুবিধা উপভোগ করতে পারেন গ্রাহকেরা।

দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের পাশাপাশি মোট ২ জিবি ডেটা মিলবে এই প্যাকটিতে। মোট ৩০০ SMS-এর সুবিধাও পাবেন গ্রাহকেরা। সঙ্গে থাকছে সমস্ত Jio Apps-এর কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশন।

আরো পড়ুনঃ   কত চলছে আজ সোনা রুপোর দাম, জেনে নিন বিস্তারিত