সেলফির হুজুগে নদীর মাঝ বরাবর আটকে পড়ে দুই তরুণী, তাদের উদ্ধারের ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়

Image Source : Twitter

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমান যুব সম্প্রদায়ের একটি বিখ্যাত হুজুগ হলো সেলফি তোলা। যেখানেই যাবে সেখানেই সেলফি তোলা চাই। এই সেলফির জন্য যে কত ভয়াভহ দুর্ঘটনা ঘটে যায় তার হিসেব নেই। সম্প্রতি এই সেলফি তুলতে গিয়ে ভয়াভহ পরিস্থিতির সম্মুখীন হন দুই তরুণী। সেলফি তোলার হুজুগে পৌঁছে যান নদীর মাঝ বরাবর এবং হঠাৎ করেই জলস্রোত বেড়ে যাওয়ায় আটকে যান সেখানে।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশে। ছিন্দাওয়ারা জেলার বেলখেদি গ্রামে পেঞ্চ নদীর ধারে পিকনিক করতে গেছিলো ৬ জন বান্ধবী। তার থেকেই দুজন বান্ধবী মেঘা জাওরে ও বন্দনা ত্রিপাঠি সেলফি তুলতে যান নদীর ধারে সেখানে গিয়ে নদীতে নামতে নামতে একদম মাঝ বরাবর পৌঁছে গিয়ে বিপদের মুখোমুখি দুই তরুণী। আসলে নদীর ধারে এত সুন্দর দৃশ্য ছবি তুলতে সকলেই ভালোবাসে তারাও এই প্রকৃতির প্রেমে পড়ে যায়। নদীতে নামে ছবি তোলার জন্য কিন্তু হটাৎ করেই জলস্রোত বেড়ে যায়। তারপর তাদের উদ্ধারের জন্য বাকি বন্ধুরা স্থানীয় পুলিশে খবর দেন। সঙ্গে সঙ্গে পুলিশ কর্মীরা সেখানে এসে উপস্থিত হয়।

তারপর শেষমেশ পুলিশের অসাধারণ কৌশলের দ্বারা প্রাণ রক্ষা হয় এই দুই তরুণীর। সেই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই সেলফি তোলার হুজুগ নিয়ে মন্তব্য প্রকাশ্যে ব্যস্ত নেটজনতারা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.