শনিবার, ১১ মে, ২০২৪

করোনা জয় করে দলে ফিরলেন ঋষভ পন্থ! কবে থেকে উইকেটের পিছনে দেখা যাবে তাঁকে?

০২:৪৯ পিএম, জুলাই ২২, ২০২১

করোনা জয় করে দলে ফিরলেন ঋষভ পন্থ! কবে থেকে উইকেটের পিছনে দেখা যাবে তাঁকে?

অবশেষে ভারতীয় শিবিরে স্বস্তি! করোনা মুক্ত ভারতীয় উইকেট রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ। এতদিন আইসোলেশনে থাকলেও এখন পুরোপুরি রোগমুক্ত তিনি৷ আর কোভিডকে জয় করেই যোগ দিলেন ভারতীয় দলের বায়ো বাবলে। আশা করা হচ্ছে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজেই দলে ফিরবেন ভারতের তারকা উইকেট কিপার ব্যাটসম্যান।

BCCI-এর পক্ষ থেকে ইতিমধ্যেই ট্যুইট করে পন্থের করোনাকে হারিয়ে দলে ফেরার কথা জানানো হয়েছে। আগামী ৪ অগস্ট, নটিংহ্যাম থেকে শুরু হচ্ছে ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজ। সেখানেই গ্লাভস হাতে উইকেটের পিছনে পন্থকে দেখা যাওয়ার প্রবল সম্ভাবনা। তবে ঋষভ সুস্থ হয়ে উঠলেও ঋদ্ধিমান সাহা এবং দলের আরও তিন সদস্য এখনও আইসোলেশনে। লন্ডনে টিম হোটেলে নিজেদের নির্দিষ্ট রুমে ১০দিনের নিভৃতবাসে রয়েছেন তাঁরা।

[caption id="attachment_23307" align="alignnone" width="960"]করোনা জয় করে দলে ফিরলেন ঋষভ পন্থ! কবে থেকে উইকেটের পিছনে দেখা যাবে তাঁকে? করোনা জয় করে দলে ফিরলেন ঋষভ পন্থ! কবে থেকে উইকেটের পিছনে দেখা যাবে তাঁকে?[/caption]

প্রসঙ্গত, সদ্য শেষ হওয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পর দেশে ফেরেনি ভারতীয় ক্রিকেট দল৷ আগামী অগাস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে ওই দেশের মাটিতেই টেস্ট সিরিজ খেলার আগে ২০ দিনের ছুটি কাটাচ্ছিলেন ভারতীয় দলের সদস্যরা৷ এসবের মাঝেই করোনা হানা দিয়েছিল ভারতীয় শিবিরে৷ আক্রান্ত হয়েছিলেন ভারতীয় ক্রিকেট তারকা ঋষভ পন্থ সহ দলের আরও সদস্য।

[caption id="attachment_23311" align="alignnone" width="960"]করোনা জয় করে দলে ফিরলেন ঋষভ পন্থ! কবে থেকে উইকেটের পিছনে দেখা যাবে তাঁকে? করোনা জয় করে দলে ফিরলেন ঋষভ পন্থ! কবে থেকে উইকেটের পিছনে দেখা যাবে তাঁকে?[/caption]

উল্লেখ্য, ইংল্যান্ডে হাজির থাকলেও করোনা আবহে ভারতীয় ক্রিকেটারদের উইম্বলডন ও ইউরো দেখতে যাওয়া নিষিদ্ধ ছিল। কিন্তু তা সত্ত্বেও ঋষভ ও আরও কিছু ক্রিকেটার ইউরো কাপ দেখতে গিয়েছিলেন। তারপরই কোভিডে আক্রান্ত হন পন্থ। যা নিয়ে পরবর্তীতে তুমুল সমালোচনার মুখেও পড়তে হয়েছিল তাঁকে। তবে আপাতত তাঁকে নিয়ে চিন্তামুক্ত BCCI। অগাস্টেই উইকেট রক্ষক হিসেবে মাঠে নেমে পড়বেন পন্থ।