শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

গোয়া চলচ্চিত্র উৎসবে বাঙালিয়ানার স্বাদ দিলেন ঋতাভরী! স্টেজ শেয়ার করলেন সলমন-রণবীরদের সঙ্গে

০২:৩৫ পিএম, নভেম্বর ২১, ২০২১

গোয়া চলচ্চিত্র উৎসবে বাঙালিয়ানার স্বাদ দিলেন ঋতাভরী! স্টেজ শেয়ার করলেন সলমন-রণবীরদের সঙ্গে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ গোয়ায় শুরু হল ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া (IFFI Goa)। গতকাল থেকেই তারকাদের উপস্থিতিতে জমজমাট গোয়া। আর গোয়ার এই জাতীয় মঞ্চে এক টুকরো বাঙালিয়ানার স্বাদ দিলেন বাংলার অন্যতম সেরা অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। গোয়ার এই জমজমাট শো তে বাংলা গানেই নিজের বাংলাকে উপস্থাপন করলেন অভিনেত্রী। শুধু তাই নয় স্টেজ শেয়ার করলেন সলমন, রণবীর, মৌনী, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা, শ্রদ্ধা কাপুরের মত বলিউড স্টারদের সঙ্গে। এদিন ছিল এই শো এর উদ্বোধনী অনুষ্ঠান। আগামী ২৮ শে নভেম্বর পর্যন্ত চলবে এই অনুষ্ঠান।

এত বড় মঞ্চে নিজের বাংলাকে উপস্থাপন করে আপ্লুত খোদ অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় এই অনুষ্ঠানের কিছু মুহূর্তের ছবি পোস্ট করে লেখেন “গতকাল গোয়াতে অনুষ্ঠিত হল ৫২ তম ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল। আমার বাংলা সব সময় লাইম লাইটের কেন্দ্রবিন্দুতে থাকে। জাতীয় স্তরের অনুষ্ঠানে সমস্ত বাংলা গানে পারফর্ম করলাম। সলমন খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’ সুজা, শ্রদ্ধা কাপুরের মতো তারকাদের সঙ্গে স্টেজ শেয়ার করে আমি কৃতজ্ঞ।“ উল্লেখ্য ‘ইন্ডিয়ান ফিল্ম পার্সোনালিটি অফ দ্য ইয়ার’ হিসেবে সম্মানিত করা হয়েছে বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী এবং বিখ্যাত লেখক ও গীতিকার প্রসূন জোশীকে।

প্রসঙ্গত, জাতীয় স্তরের মঞ্চে বাংলাকে প্রতিনিধিত্ব করে বেশ খুশি ঋতাভরী চক্রবর্তী। এদিন তিনি সমস্ত পারফর্ম করেন বাংলা গানেই। পাশাপাশি তুলে ধরেছেন বাংলা সংস্কৃতিকে। অভিনেত্রীর পরনে ছিল লাল সাদা ল্যাহেঙ্গা এবং তাঁর সাইড ড্যান্সারদের পরনে ছিল আটপৌরে করে লাল পাড় সাদা শাড়ি। গোয়ার বুকে এই এক টুকরো বাঙালি নজর কাড়ল সকলের।