“মা লক্ষ্মী এবং আমার ঘরের লক্ষ্মীরা” সপরিবারের সঙ্গে লক্ষ্মীর আরাধনায় মাতলেন ঋতাভরী

"মা লক্ষ্মী এবং আমার ঘরের লক্ষ্মীরা" সপরিবারের সঙ্গে লক্ষ্মীর আরাধনায় মাতলেন ঋতাভরী

চারিদিকে এখন বিষাদের সুর। মায়ের বিদায় কালে সকলের মনই আবেগপ্রবণ। আবার গোটা একটা বছরের অপেক্ষা। পুজোর চারটে দিন জমিয়ে ঘোরা, খাওয়া দাওয়া আড্ডা সব কিছুই মনের ডাইরিতে লিখে দেওয়ার মত। সেলেব মহলেও তার অন্যথা হয়নি। সকলেই মেতে ওঠেন পুজোর আমেজে। চারটে দিন চার রকম সাজ, নানা প্ল্যানিং আর বিদায় বেলায় সিঁদুর খেলা প্রত্যেকটি অনুষ্ঠান বাঙালিদের কাছে অতি প্রিয়। শুধু বাঙালি নয় গোটা দেশ উচ্ছসিত হয় মায়ের এই আগমনে। বছরে এই চারটে দিনই বন্ধুদের সঙ্গে প্রাণ খুলে বাঁচার দিন।

তবে দুঃখ পাওয়ার কোনও কারণ নেই। বাঙালির ১২ মাসে ১৩ পার্বণ। আর তাই দুর্গা দেবীর গমনের পরই আজ লক্ষ্মী ঠাকুরের আগমন। বাংলার প্রতিটি ঘরে ঘরেই হবে কোজাগরী লক্ষ্মীপুজো। সেলেব মহলেও প্রতিটি ঘরে চলছে লক্ষ্মীর আরাধনা। সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে সেই চিত্র। বাড়ির লক্ষ্মীপুজোর ছবি পোস্ট করলেন অভিনেত্রী ঋতাভরী। সপরিবারে লক্ষ্মীর আরাধনায় মেতেছেন সকলে। লক্ষ্মীর আসন সাজানো থেকে শুরু করে সমস্ত উপকরণ সবকিছুর ছবি এবং ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী।

ছবি গুলি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল। হলুদ শাড়িতে সেজে উঠেছেন ঋতাবরি। ছবিগুলি পোস্ট করে লিখেছেন মা লক্ষ্মী এবং আমার ঘরের লক্ষ্মীরা। ছবি গুলি বেশ পছন্দ হয়েছে ভক্তদের।