শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাইকের! ঘটনাস্থলেই মৃত এক যুবক

০৮:৩৬ পিএম, অক্টোবর ২৬, ২০২১

বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাইকের! ঘটনাস্থলেই মৃত এক যুবক

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আবারও ১৪ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন এক যুবক। অসময়ে চলে গেল এক তরতাজা প্রাণ। এই ঘটনায় আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই মুহূর্তে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই দুর্ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়ি থানার অন্তর্গত মিনিস্টিলের কাছে। জানা গিয়েছে, মঙ্গলবার একটি মোটর বাইকে চেপে দুইজন যুবক ওই জাতীয় সড়ক ধরে দুবরাজপুরের দিকে যাচ্ছিলেন। এমন সময়ই ঠিক উল্টো দিক থেকে আসছিল একটি সরকারি বাস। নিয়ন্ত্রণ রাখতে না পেরে, ওই মোটরবাইক চালক মিনিস্টিল পেরিয়ে পেট্রল পাম্পের কাছে সজোরে ধাক্কা মারে। মুখোমুখি এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের।

স্থানীয় বাসিন্দারা এই দুর্ঘটনার পর সঙ্গে সঙ্গে ছুটে আসেন। তাঁরাই আরেকজনকে আহত অবস্থায় উদ্ধার করে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠায় চিকিৎসার জন্য। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য অনুযায়ী, আহত ব্যক্তির অবস্থাও খুব সংকটজনক। ইতিমধ্যেই ঘটনার খবর পেয়ে, ঘটনাস্থলে পৌঁছায় সিউড়ি থানার পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, মুখোমুখি সংঘর্ষের পরেই ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের। অন্য জনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। জানা গিয়েছে, ওই দুর্ঘটনাগ্রস্ত মোটরবাইকটি নম্বর ঝাড়খণ্ডের। মৃত অথবা আহতের পরিচয় এখনও জানা যায়নি।

প্রসঙ্গত উল্লেখ্য, গত কয়েক মাসে বীরভূমের এই জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়ে অন্ততপক্ষে ৫ থেকে ৬ জনের মৃত্যু হয়েছে। এই প্রতিটি দুর্ঘটনা ঘটেছে আব্দারপুর রেল গেট থেকে বক্রেশ্বর তাপবিদ্যুৎ কেন্দ্রের মধ্যবর্তী এলাকায়। দিনকয়েক আগেই হলদিয়া থেকে তারাপীঠ যাওয়ার পথে এই জায়গায় দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হয় দুজনের। একের পর এক এইসকল দুর্ঘটনার ফলে পথ নিরাপত্তা নিয়ে স্থানীয়দের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে।