কুমিরের পিঠে চেপে নদী পার হচ্ছে মোরগ! অতঃপর ঘটল ভয়ানক এই কাণ্ড! দেখুন ভাইরাল ভিডিও

কুমিরের পিঠে চেপে নদী পার হচ্ছে মোরগ! অতঃপর ঘটল ভয়ানক এই কাণ্ড! দেখুন ভাইরাল ভিডিও / Image Source- Screengrab from Video Tweeted By @ipskabra
কুমিরের পিঠে চেপে নদী পার হচ্ছে মোরগ! অতঃপর ঘটল ভয়ানক এই কাণ্ড! দেখুন ভাইরাল ভিডিও / Image Source- Screengrab from Video Tweeted By @ipskabra

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে যে কোনও বিষয়ই বেশ ভাইরাল হয়ে উঠছে। বিশেষ করে তা যদি পশু-পাখি সংক্রান্ত কিছু হয়, তাহলে তো আর কথাই নেই। নিমেষের মধ্যে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করছে সেগুলি। মুহূর্তেই তা জনপ্রিয় হয়ে উঠছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক ভিডিও। যা দেখে দর্শক যেমন মজা পেয়েছেন, তেমনই ভিডিওটির শেষে রীতিমতো আতঙ্কিতও হয়ে পড়েছেন কেউ কেউ।

১০ সেকেন্ডের সেই ভিডিওটি নেটমাধ্যমে শেয়ার করেছেন আইপিএস অফিসার দীপাংশু কাব্রা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘২০২০ থেকে ২০২১… আবার ২০২১-এর শুভারম্ভ, ঠিক এমনই!’ কী রয়েছে সেই ভিডিওতে? সেখানে একটি মোরগকে কুমিরের মাথায় স্বাচ্ছন্দ্যে বসে থাকতে দেখা যাচ্ছে। মোরগটি ওই ভাবে বসে নদী পার হচ্ছে। কুমিরটিও মুরগিটিকে বেশ শান্তভাবে নদীর ওপারে নিয়ে যাচ্ছে। তবে নদীর পাড়ে পৌঁছেই ঘটল সেই ভয়ংকর কাণ্ড!

নদীর ওপারে পৌঁছে কুমিরের মাথা থেকে উঠে পাড়ে নামার চেষ্টা করে মোরগটি। হঠাৎই কুমিরটি তার বিশাল মুখটি খুলে মোরগটির দিকে ঝাঁপিয়ে পড়ে। তা দেখা মাত্রই ভয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় মোরগটি। তার কোনও ক্ষতি হয়নি। প্রাণেও বাঁচে সে।

ভিডিওটি ইতিমধ্যেই নেটমাধ্যমে বেশ ভাইরাল হয়ে উঠেছে। প্রচুর দর্শক দেখেও ফেলেছেন তা। নেটিজেনরাও বেশ আতঙ্কিতই হয়ে পড়েন তা দেখে৷ কেউ কেউ আবার এও মন্তব্য করেছেন যে, তাঁরা ভেবেছিলেন কুমিরটি শেষমেশ মোরগটিকে খেয়েই ফেলবে। এই ঘটনাটি তাঁদের ছোটবেলায় পড়া ঈশপের গল্পকেও মনে করাচ্ছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.