শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সঙ্গমে অক্ষম রোশন! এবার বেডরুমের গল্প নিয়ে জলঘোলা শ্রাবন্তী- রোশন'র

১২:৫০ পিএম, সেপ্টেম্বর ২৯, ২০২১

সঙ্গমে অক্ষম রোশন! এবার বেডরুমের গল্প নিয়ে জলঘোলা শ্রাবন্তী- রোশন'র

টলিপাড়ার চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। অভিনয়, ব্যাক্তিগত জীবন সমস্ত ক্ষেত্রেই তিনি চর্চার শিরোনামে থেকেছেন। সবই ঠিকই চলছিল কিন্তু আবারও তার ব্যাক্তিগত জীবন নিয়ে জলঘোলা শুরু হল গতবছর থেকে। চুপিসারে বিয়ে সারেন রোশনের সঙ্গে। বেশ ভালই কাটছিল তৃতীয় স্বামীর সঙ্গে তার দিন। কিন্তু হটাৎ করেই আলাদা ছাদের তলায় থাকতে শুরু করে দম্পতি। যদিও আইনত ভাবে এখনও স্বামী স্ত্রী রোশন শ্রাবন্তী। যদিও রোশন বরাবরই বলেছেন আবারও একসঙ্গে থাকতে চান তারা।

এই বিষয়ে শ্রাবন্তীর তৃতীয় স্বামী আদালতে মামলাও করেন। আবার তারই জবাবে আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের জন্য পাল্টা মামলা করেন শ্রাবন্তী। তারমধ্যেই আবারও উঠে এল রোশনের অভিযোগ। একটি সংবাদ মাধ্যমে তিনি জানান শ্রাবন্তীর বন্ধুরা রটিয়ে বেড়াচ্ছে আমি নপুংসক। সঙ্গমে অক্ষম। এই ধরনের বাজে মন্তব্য করার অধিকার কে দিয়েছে তাদের। এই বলে অভিযোগ করেন রোশন। তাছাড়াও শ্রাবন্তীর বন্ধুদের অভিযোগ সে অভিনেত্রীর টাকা নিয়ে পালিয়েছে। তার উত্তরও দেন রোশন। তিনি বলেন তাহলে থানায় অভিযোগ করুক। আমি যদি টাকা নিয়ে পালিয়ে গেছি।

[caption id="attachment_33948" align="aligncenter" width="1493"]সঙ্গমে অক্ষম রোশন! এবার বেডরুমের গল্প নিয়ে জলঘোলা শ্রাবন্তী- রোশন'র সঙ্গমে অক্ষম রোশন! এবার বেডরুমের গল্প নিয়ে জলঘোলা শ্রাবন্তী- রোশন'র[/caption]

এদিকে নিজের জীবনকে বেশ উপভোগ করছেন শ্রাবন্তী। কখনো মালদ্বীপ কখনো উত্তরাখণ্ডের জঙ্গল। আর তার সঙ্গী হিসেবে থাকছেন ব্যবসায়ী অভিরূপ। যার সঙ্গে বর্তমানে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে টলি পাড়ায়। যদিও এই বিষয়ে মুখ খোলেন নি অভিনেত্রী।