শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বিজেপির সঙ্গে সম্পর্ক ত্যাগ শ্রাবন্তীর! কি প্রতিক্রিয়া তৃতীয় স্বামী রোশনের?

০৩:২৪ পিএম, নভেম্বর ১২, ২০২১

বিজেপির সঙ্গে সম্পর্ক ত্যাগ শ্রাবন্তীর! কি প্রতিক্রিয়া তৃতীয় স্বামী রোশনের?

এমনিতেই নিজের ব্যাক্তিগত জীবন নিয়ে বরাবর শিরোনামে থাকেন শ্রাবন্তী চ্যাটার্জী। তারপর গতকাল তার একটি টুইটে শোরগোল গোটা নেট দুনিয়ায়। ২০২১ এর নির্বাচনে বিজেপির হয়ে ভোটে দাড়িয়েছিলেন অভিনেত্রী। তারপর সেখানে জয়ের মুখ দেখেননি তিনি। তারপর হটাৎ করে গতকাল তিনি টুইট করে জানান বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ত্যাগ করলেন তিনি। এই দল রাজ্যের উন্নয়নে সেরকম আগ্রহী নয়। তাই তিনি দল ছাড়লেন। তারপরই নেট দুনিয়ায় ওঠে ঝড়। হয় মিম এর বন্যা।

তবে শ্রাবন্তীর এই সিদ্ধান্তে কি বলছেন তৃতীয় স্বামী রোশন সিং সেই নিয়ে বেশ কৌতূহল নেট দুনিয়ায়। গতবছর থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী এবং রোশন। তবে শ্রাবন্তীর রাজনৈতিক দুনিয়ায় আসা নিয়ে মন্তব্য করে ছিলেন রোশন। তখন তিনি বলেছিলেন "এটাই চাইবো, রাজনীতিতে পা দিয়ে যেন দুর্দান্ত কাজ করে শ্রাবন্তী। ভালো কাজ করুক, মানুষের সঙ্গে থেকে মানুষের কাজ করুক।” তাই স্বাভাবিক ভাবেই আরও একটা প্রশ্ন আসে যে অভিনেত্রীর দল ছাড়ার পর কি প্রতিক্রিয়া রোশনের।

সম্প্রতি তিনি বলেন “এই প্রসঙ্গে কোনো মন্তব্য করতে চাই না। রাজনীতিতে আসা অথবা ছেড়ে দেওয়া সম্পূর্ণটাই শ্রাবন্তীর ব্যক্তিগত সিদ্ধান্ত।” পাশাপাশি তিনি জানান আপাতত শ্রাবন্তী সম্পর্কে তিনি কিছু বলতেই চান না। বর্তমানে তাদের মামলা চলছে ডিভোর্স এর সেই নিয়েই ব্যস্ত আছেন রোশন। প্রসঙ্গত শ্রাবন্তীর দল ছাড়া নিয়ে সম্প্রতি দিলীপ ঘোষ বলেন " ভোটে দাড়িয়ে ছিলেন শ্রাবন্তী। কিন্তু তখন হেরে যান তাই দল ছেড়ে দিচ্ছেন।"