শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

রাজকে পরামর্শদাতা, বন্ধু ও গাইড বলে সম্বোধন জানালেন সায়নী! সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ভিডিও

০৬:১৯ পিএম, জুন ২৬, ২০২১

রাজকে পরামর্শদাতা, বন্ধু ও গাইড বলে সম্বোধন জানালেন সায়নী! সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ রাজ্যে শেষ হয়েছে ভোট যুদ্ধ। রাজ্যের তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে ২০২১ এর বিধানসভা নির্বাচনে যোগদান করেছিল একঝাঁক তারকা। তাদের মধ্যে অন্যতম হলেন টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী ও টলিউডের অন্যতম অভিনেত্রী সায়নী ঘোষ।

উল্লেখ্য ২০২১ এর নির্বাচনে বারাকপুর থেকে তৃণমূলের হয়ে দাঁড়িয়েছিলেন রাজ চক্রবর্তী। তিনি জয়ীও হন। বর্তমানে তিনি পরিচালকের সাথে সাথে একজন বিধায়কও। অন্যদিকে আসানসোল কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী সায়নী ঘোষ। তবে তিনি পরাজিত হন। কিন্তু পরাজিত হলেও তৃণমূল শিবির তাঁর ওপর ভরসা রেখেছেন। এবং বর্তমানে তিনি যুব তৃণমূলের রাজ্য সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন।

https://www.instagram.com/p/CQfaDC4Au30/

প্রসঙ্গত অভিনয় জগতের সাথে সাথে আবার রাজনীতির জগতেও একসঙ্গে রাজ ও সায়নী। এবার রাজকে পরামর্শদাতা, বন্ধু, দার্শনিক, এবং গাইড বলে সম্মান জানালেন সায়নী। সম্প্রতি সায়নী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে তাঁকে এবং রাজ কে একসঙ্গে তৃণমূল ভবনে দেখা যাচ্ছে। ফুলের তোড়া হাতে দুজনকে পোজ দিতেও দেখা যায়। এছাড়া দুজনে বেশকিছুক্ষন কথাও বলেন। আর এই ভিডিও পোস্ট করে সায়নী রাজ চক্রবর্তী কে পরামর্শদাতা, বন্ধু এবং গাইড বলে সম্বোধন করেছেন।

প্রসঙ্গত রাজ চক্রবর্তীর পরিচালিত 'প্রলয়' নামক এক ধারাবাহিকের সাথে সাথে 'কানামাছি', 'শত্রু' ইত্যাদি সিনেমাতে কাজ করেছেন সায়নী। আর এখন রাজনীতিতেও একই দলে রয়েছেন তাঁরা। এবার অভিনয় জগতের পাশাপাশি রাজনীতির ময়দানেও একসাথে কাজ করবেন তাঁরা।