বেল্ট নাচিয়ে ‘দাবাং’ নাচ মহিলা পুলিশদের! দেখে মুগ্ধ সায়নী শেয়ার করলেন ভিডিও

বেল্ট নাচিয়ে 'দাবাং' নাচ মহিলা পুলিশদের! দেখে মুগ্ধ সায়নী শেয়ার করলেন ভিডিও
বেল্ট নাচিয়ে 'দাবাং' নাচ মহিলা পুলিশদের! দেখে মুগ্ধ সায়নী শেয়ার করলেন ভিডিও

সদ্য পা রেখেছেন রাজনীতির ময়দানে৷ চলতি বছরে বিধানসভা নির্বাচনেও প্রার্থী হিসেবে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি৷ হেরে গেলেও ভেঙে পড়েননি। বরং আরও সক্রিয় হয়ে উঠেছেন রাজনীতিতে৷ সম্প্রতি রাজ্যের যুব তৃণমূলের সভাপতিও নির্বাচিত হয়েছেন। তারপর থেকে করোনা এবং যশ বা ইয়াস পরবর্তী সময়ে বরাবর মানুষের পাশে থাকার চেষ্টা করছেন তিনি।

কথা হচ্ছে, অভিনেত্রী তথা তৃণমূলের যুব সভাপতি সায়নী ঘোষকে নিয়ে৷ রাজনীতির পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সায়নী ঘোষ। শুধু রাজনৈতিক বিষয়ই নয়, তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নজর রাখলেই দেখা যাবে নানা নিত্যনতুন রকমারি পোস্ট। কোনও কিছু ভাল লাগলেই তা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন সায়নী। সম্প্রতি তিনি শেয়ার করলেন কিছু মহিলা পুলিশের নাচের এক ভিডিও। বেল্ট নাচিয়ে ‘দাবাং’ নাচ করছেন তাঁরা।

১৫ সেকেন্ডের ওই সংক্ষিপ্ত ভিডিওতে দেখা যাচ্ছে, পুলিশের পোশাকে কিছু মহিলা কোমরের বেল্ট নাচাচ্ছেন। সলমন খান অভিনীত ‘দাবাং’ ছবি ‘হুর হুর দাবাং’ গানের সঙ্গে তাল মিলিয়ে বেশ নেচে চলেছেন তাঁরা। সেই সঙ্গে চলছে হাসি-মজাও৷

এই ভিডিওই বেশ মনে ধরেছে সায়নীর। তাই সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নিলেন তা। ক্যাপশনের মাধ্যমেও সেকথা স্বীকার করেছেন সায়নী। সেখানে লেখা, ‘আমার দিনটা ভাল হয়ে গেল।’ হ্যাশট্যাগ দেওয়া, ‘আওয়ার দাবাং গার্লস’! ভিডিওটি দেখে নেটিজেনরাও বেশ মুগ্ধ।