চরম অর্থ সঙ্কটে রয়েছেন উত্তম কুমারের সহ অভিনেতা শঙ্কর ঘোষাল! পাশে দাঁড়ালেন সব্যসাচী-ঐন্দ্রিলা

চরম অর্থ সঙ্কটে রয়েছেন উত্তম কুমারের সহ অভিনেতা শঙ্কর ঘোষাল! পাশে দাঁড়ালেন সব্যসাচী-ঐন্দ্রিলা
চরম অর্থ সঙ্কটে রয়েছেন উত্তম কুমারের সহ অভিনেতা শঙ্কর ঘোষাল! পাশে দাঁড়ালেন সব্যসাচী-ঐন্দ্রিলা

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন পর্দার ‘বামাক্ষ্যামা’ ওরফে সব্যসাচী চৌধুরি।

সম্প্রতি তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেন। এই পোস্টটি মূলত উত্তমকুমারের সহ-অভিনেতা শঙ্কর ঘোষাল কে নিয়ে। তিনি পোস্টে অভিনেতা শঙ্কর ঘোষালের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, মানুষটির অনুমতি নিয়েই কথাগুলো লিখছি, অনুমতি চাওয়াতে বললেন “আমি বহুদিন আগেই লজ্জা পাওয়া ছেড়ে দিয়েছি ভাই, তবে নিজেকে মাঝেমধ্যে ছোট লাগে, তবু ভাবি অন্যায় তো করছিনা, চেয়ে খাচ্ছি এই যা”।

মানুষটি শঙ্কর ঘোষাল, প্রায় ৫০ বছর অভিনয়ের সাথে যুক্ত, নিজের বয়স ৭০। দেখা হলেই এখনো পুরোনো দিনের গল্প বলেন, উত্তম কুমার, সলিল চৌধুরী আরো কতজনের সাথে কাজ করার অভিজ্ঞতা বলেন। শেষ কাজ করেছেন ‘সৌদামিনীর সংসার’, সেটা শেষ হওয়ার পর আর কোনো কাজ পাননি। তার পূর্বে মহাপীঠ তারাপীঠে আমার সাথে ৩ দিন কাজ করে গেছিলেন। ছোট্ট একটা চরিত্র কিন্তু কি অপূর্ব মাপ অভিনয়ের, আমার এখনো মনে আছে।

শঙ্করদার কাজ নেই, খাবার পয়সা নেই, চোখের জল চেপে বললেন “মাঝে এতো খারাপ অবস্থা হয়েছিল যে কয়েকদিন আমি হাতিবাগানের মোড়ে দাঁড়িয়ে হাতও পেতেছি।” নিজের স্ত্রী এবং ছোট নাতিকে নিয়ে থাকেন গৌরীবাড়ির মোড়ে এক জরাজীর্ণ বাড়িতে। এর সাথেই তিনি জানান তিনি এবং ঐন্দ্রিলা চেষ্টা করেছেন যৎসামান্য খাদ্যদ্রব্য পৌঁছে দেওয়ার। এছাড়া তিনি বলেন ক্যান্সারে আক্রান্ত একটা মানুষ যদি কেমো চলাকালীন কাউকে সাহায্য করতে পারে তাহলে এরূপ সাহায্যের হাত আরও অনেকেই বাড়াবেন বলে তিনি বিশ্বাস করেন। এই পোস্টের দ্বারা তিনি তার প্রোফাইলে থাকা সকলকে অভিনেতা শঙ্কর ঘোষালের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধও করেন সব্যসাচী। সব্যসাচীর পাশাপাশি ঐন্দ্রিলা শর্মাও এই পোস্টটি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.