শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

এবার রিয়েলেই তারা মা কে জড়িয়ে ধরলেন বামাক্ষ্যাপা ওরফে সব্যসাচী! সেই ছবি শেয়ার করলেন অভিনেতা

০৬:৩৬ পিএম, জুন ১২, ২০২১

এবার রিয়েলেই তারা মা কে জড়িয়ে ধরলেন বামাক্ষ্যাপা ওরফে সব্যসাচী! সেই ছবি শেয়ার করলেন অভিনেতা

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন জনপ্রিয় টেলি অভিনেতা সব্যসাচী চৌধুরি।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও অনেক। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি, ভিডিও পোস্ট করে থাকেন তিনি। উল্লেখ্য স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’ এর প্রধান চরিত্র ‘বামাক্ষ্যাপা’ এর চরিত্রে অভিনয় করেন তিনি। তিনি যে শুধু একজন ভালো অভিনেতা তাই নয়। তিনি এক ভালো মনের মানুষও। বান্ধবী, টেলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার অসুস্থতার সময় তাঁকে সর্বক্ষণ পাশে থাকতে দেখা গেছে। হাসপাতালে থেকে প্রতিনিয়ত যত্ন করতে দেখা গেছে অভিনেতাকে।

আর বর্তমানে করোনা ও ইয়াস ঘূর্ণিঝড়ের জেরে বাংলার নানা প্রান্তে বহু মানুষ অসুবিধায় রয়েছেন। তাদের দিকেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা সব্যসাচী চৌধুরি ও তাঁর টিম। এরই মাঝে গতকাল তারাপীঠে খাবার বিতরন করেন অভিনেতা ও তাঁর টিম। আর এবার এবার রিয়েলেই তারা মা কে জড়িয়ে ধরলেন বামাক্ষ্যাপা ওরফে সব্যসাচী। সেই ছবি সোশ্দেযাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেতা। দেখুন পোস্ট টি..

https://www.facebook.com/sabyasachi.chowdhury.94/posts/4350742804949909

প্রসঙ্গত বর্তমানে করোনা বিধি নিষেধ জারি থাকার কারণে বন্ধ রয়েছে মন্দির। আর সেই কারণে মন্দিরের কাছে থাকা দোকানের ব্যবসায়ী, সাধু-সন্ন্যাসীরাও কষ্টে দিন কাটছেন। আর তাই তাদের খাবার বিতরন করারা সিদ্ধান্ত নেন অভিনেতা ও তাঁর টিম। আর এবিষয়ে মন্দির কর্তৃপক্ষের সঙ্গে তাঁরা আলোচনা করে গতকালই সেখানে যান।

https://www.facebook.com/sabyasachi.chowdhury.94/posts/4349413478416175