শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

রাঁধুনির ভূমিকায় 'মাস্টার ব্লাস্টার'! খুন্তি হাতে রান্নায় ব্যস্ত শচীনের ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

০২:৩২ পিএম, জুলাই ১৩, ২০২১

রাঁধুনির ভূমিকায় 'মাস্টার ব্লাস্টার'! খুন্তি হাতে রান্নায় ব্যস্ত শচীনের ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

ইদানীং সোশ্যাল মিডিয়ার দৌলতে টিভির পর্দার সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনও এখন সাধারণের চোখের নাগালে। ফেসবুক, ইইনস্টাগ্রাম বা ট্যুইটারের মতো সামাজিক মাধ্যমে প্রায়শই নিজেদের ব্যক্তিগত জীবনের নানা ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন তারকারা। কোনও খেলোয়াড় হোক কি সিনেমার অভিনেতা-অভিনেত্রী অথবা কোনও রাজনৈতিক ব্যক্তিত্ব, সোশ্যাল মিডিয়ায় একাধিক অনুরাগীদের মনোরঞ্জনে প্রায়ই নিজেদের রোজকার জীবনের কড়চা তুলে ধরেন তাঁরা।

সেরকমই একজন হলেন ক্রিকেটার শচীন তেন্ডুলকর। সম্প্রতি ইনস্ট্রাগ্রামে নিজের একটি ভিডিও পোস্ট করে নেটিজেনদের মুগ্ধ করে দিলেন 'মাস্টার ব্লাস্টার'। ঠিক কী রয়েছে সেই ভিডিওতে? সেখানে ব্যাট হাতে নয়, বরং হাতা-খুন্তি হাতে রান্না করতে ব্যস্ত অবস্থায় দেখা যাচ্ছে শচীনকে। সঙ্গে চলছে তাঁর লাইভ কমেন্ট্রি। রান্না করতে করতে মজার ছলেই বানানো হয়েছে পুরো ভিডিওটি।

ভিডিওতে শচীনকে ফ্রাইং প্যানে খুন্তি হাতে ডিম ভাজতে দেখা যাচ্ছে। রান্না করতে করতেই তিনি বলছেন, "সবার জন্যই আশ্চর্যের। কারণ কেউ জানে না আমি কী রান্না করছি। এমনকী আমি নিজেও জানি না। তবে এটাতে আমি মাস্টার।" এরপর জনপ্রিয় সল্ট বে-র মতো কায়দায় রান্নার উপর নুনও ছড়ান শচীন। সব শেষে ব্রেকফাস্টের উপর টমেটো স্লাইস করে পাশে গ্রিলড সসেজ রাখেন।

https://www.instagram.com/reel/CRHMxx_gmdM/?utm_medium=copy_link

বহুদিন আগেই পেশাগত ভাবে বাইশ গজে খেলা ছেড়েছেন। এবার ব্যাট-প্যাড ছেড়ে খুন্তি হাতে রাঁধুনির বেশে শচীনকে দেখে স্বাভাবিকভাবেই বেশ চমকপ্রদ অনুরাগীরা। অজস্র নেটিজেনের লাইক এবং কমেন্টে ভরে উঠেছে শচীনের এই পোস্টটি৷ মাস্টার ব্লাস্টারের এই নয়া ভূমিকা দেখে প্রত্যেকেই যে বেশ আপ্লুত, এ কথা বলাই বাহুল্য!