করোনায় আক্রান্ত শচীন তেণ্ডুলকর! নিজেই টুইট করে দিলেন এই সংবাদ

করোনায় আক্রান্ত শচীন তেণ্ডুলকর! নিজেই টুইট করে দিলেন এই সংবাদ
করোনায় আক্রান্ত শচীন তেণ্ডুলকর! নিজেই টুইট করে দিলেন এই সংবাদ / ছবি সৌজন্যে- Instagrammed By @sachintendulkar

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ মারণ করোনার থাবায় আক্রান্ত হলেন খোদ ক্রিকেটের ঈশ্বর। সবেমাত্র রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ফাইনাল শেষ হয়েছে। আর তারপরেই মারণ করোনায় আক্রান্ত হলেন ক্রিকেটার শচীন তেণ্ডুলকর। শনিবার সকালে তিনি নিজেই তাঁর করোনায় আক্রান্ত হওয়ার কথা টুইট করে জানিয়েছেন।

যদিও তাঁর শরীরে করোনার মৃদু উপসর্গ দেখা গিয়েছে। তবে, শচীন তেণ্ডুলকরের পরিবারের আর কোনও সদস্য করোনায় আক্রান্ত হননি। তিনি সকালে টুইট করে বলেছেন যে, ‘কোভিডকে দূরে রাখার জন্য আমি নিয়মিত কোভিডকে পরীক্ষা করাচ্ছিলাম এবং সবরকমের সতর্কতা অবলম্বন করেছিলাম। কিন্তু আজ আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে, মৃদু উপসর্গও রয়েছে। বাড়ির বাকি সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি এখন হোম কোয়ারেন্টাইনে থাকব, এবং চিকিৎসকের সমস্ত পরামর্শ মানব। আমি সমস্ত স্বাস্থ্যকর্মীকে ধন্যবাদ জানাই আমার পাশে থাকার জন্য। এবং দেশের বাকিদেরও ধন্যবাদ, ভাল থাকুন।’

প্রসঙ্গত উল্লেখ্য, মুম্বই-সহ গোটা মহারাষ্ট্রে এই মুহূর্তে করোনা পরিস্থিতি বেশ উদ্বেগজনক এবং ভয়াবহ। মহারাষ্ট্রের গত ২৪ ঘণ্টায় ৩৬ হাজার মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। তার মধ্যে শুধুমাত্র মুম্বইয়ে গতকালের রিপোর্ট অনুযায়ী, ৫ হাজার মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। করোনার দ্বিতীয় ঢেউ ক্রমশ মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়াচ্ছে বলে মনে করছে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক।

এর আগে একাধিক তারকা করোনা আক্রান্ত হয়েছেন, আর এবার শচীন তেণ্ডুলকর। উল্লেখ্য, শচীন তেণ্ডুলকর অবশ্য শুরু থেকেই করোনা সুরক্ষাবিধি পালন করে চলেছেন। এমনকী করোনা সচেতনতার প্রচারেও তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করেছেন। কিন্তু এরপরেও করোনার থাবা থেকে তিনি নিজে রক্ষা পেলেন না। তবে, স্বস্তির খবর, এখনও পর্যন্ত তাঁর শরীরে করোনার যে উপসর্গ দেখে গিয়েছে, তা তেমন গুরুতর নয়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.