শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

জন্মদিনের আগে ৬ ঘণ্টা হাসপাতালে! তিনবার খেয়েছেন সাপের কামড়, জানালেন সলমন

১০:৪৫ এএম, ডিসেম্বর ২৭, ২০২১

জন্মদিনের আগে ৬ ঘণ্টা হাসপাতালে! তিনবার খেয়েছেন সাপের কামড়, জানালেন সলমন

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আজ তিনি ৫৬ বছরে পা দিলেন। কিন্তু জন্মদিনের আগের দিনই ঘটেছিল বিপত্তি। বড় বিপদের হাত থেকে একটুর জন্য রক্ষা পেয়েছিলেন। আজ সলমন খানের জন্মদিন। ভাইজানের জন্মদিন বলে কথা, তাই তাঁর জন্মদিনের প্রস্তুতি নিয়েই ব্যস্ত ছিলেন পরিবার-পরিজনেরা। তার মধ্যেই রবিবার সকালেই এই দুর্ঘটনাটি ঘটে। দ্রুত তাঁকে চিকিৎসার জন্য নিকটবর্তী এজিএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত তাঁকে বিষ নিরোধক ওষুধ দিয়েছেন চিকিৎসকরা। জানা গিয়েছে, রবিবার সকালে নবী মুম্বইয়ে তাঁর ফার্ম হাউজে ছিলেন সলমন খান। সেখানেই এই এই দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, চিকিৎসার পর সলমনকে ছেড়ে দেওয়া হয়েছে।

সাপে কামড়ানোর পর তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, প্রায় ৬ ঘণ্টা তিনি হাসপাতালে ছিলেন। এই খবর পাওয়ার পর ভক্তরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করতে থাকেন। যদিও ইতিমধ্যেই তিনি জানিয়েছেন তিনি ভালো আছেন এবং বাড়িতেই আছে। এদিকে, তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে অভিনেতা হাসপাতালের বিছানায় শুয়ে বিশ্রাম নিচ্ছেন।

হাসপাতাল থেকে সলমানের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল। কালো কাপড়ে চোখ বন্ধ করে বিছানায় বিশ্রাম নিতে দেখা যায় তাকে। এই ছবির কমেন্ট সেকশনে অভিনেতার ভক্তরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। ইউজাররা ‘শীঘ্রই সুস্থ হয়ে উঠুন ভাইজান’, ‘আল্লাহ আপনাকে আমার ভাই সবসময় খুশি রাখুন’- ইত্যাদি গোছের অনেক মন্তব্য করেছেন।

https://twitter.com/ANI/status/1475285128943267841

সালমান তার ৫৬তম জন্মদিন উদযাপন করতে ফার্মহাউসে রয়েছেন। শনিবার, যখন তিনি তার বন্ধুদের সঙ্গে খামারবাড়িতে ছিলেন, তখনই তিনি তার হাতে সাপের কামড় খান। এ প্রসঙ্গে সলমন খান নিজের বিবৃতি দিয়েছেন। তিনি জানিয়েছেন, ‘বাইরের জঙ্গল থেকে সাপটি ফার্ম হাউজের ভিতরে চলে আসে। আমি একটি লাঠির সাহায্যে সেটিকে বাড়ির বাইরে বার করে দিচ্ছিলাম। সে সময় সাপটি আমার হাতে তিনবার কামড়ায়। ওকে হাত দিয়ে ছাড়িয়ে বাইরে রেখে আসি। এক ধরনের বিষাক্ত সাপ ছিল। প্রায় ৬-৭ ঘণ্টা হাসপাতালে ছিলাম। এখন একেবারে সুস্থ রয়েছি।’