বড় পর্দায় আসছে ‘প্রফেসর শঙ্কু ও এল ডোরাডো’

বংনিউজ ডিজিটাল ডেস্কঃ কলকাতাঃ আসছে ‘প্রফেসর শঙ্কু’। এত দিন তিনি আটকে ছিলেন বইয়ের পাতায়। এ বার এক ধাপ এগিয়ে বড়পর্দায় দেখা যাবে তাঁকে। সৌজন্যে পরিচালক সন্দীপ রায়। ‘প্রফেসর শঙ্কু ও এল ডোরাডো’কে ফ্রেমবন্দি করতে চলেছেন তিনি। ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

ডায়েরি লেখার ফরম‍্যাটে লেখা ছিল চরিত্র গুলি। সেখান থেকে বড়পর্দার জন‍্য নতুন ভাবে লেখা হয়েছে চরিত্র গুলিকে। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে ধীমান চট্টোপাধ্যায় ও শুভাশিস মুখোপাধ‍্যায় কে। শংকর চরিত্রে অভিনয় করবেন কৃতিমান এবং নকুড়বাবু চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শুভাশিস কে। ছবিটি নির্মাণের ক্ষেত্রে পরিচালক বলেন অনেকদিন ধরেই এই ছবিটি বড় পর্দায় তুলে ধরার ইচ্ছে ছিল তার। কিন্তু এই ছবিটি করা অত্যন্ত ব্যয়বহুল।

তাছাড়া ভিএফএক্স এর প্রয়োজন ছিল। গত কয়েকবছর বাংলা সিনেমায় ভিএফএক্স এলেও তা খুব একটা মজবুত ছিল না। তবে বর্তমানে অনেকটাই মজবুত হয়েছে। তাই অবশেষে এই ছবিটি করার সিদ্ধান্ত নেন পরিচালক। অ্যামাজনের জঙ্গল ব্রাজিলের সাও পাওলো সহ কলকাতা দেওঘর বোলপুর একাধিক জায়গায় ছবিটির শ‍্যুটিং করা হয়েছে। আগামী ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে এই ছবি।

দেখেনিন ট্রেলর:

Prof. Shonku O El Dorado | Motion Poster

On #SatyajitRay's birth anniversary, we present to you the motion poster of #ProfShonkuOElDorado.#SandipRay Dhritiman Chaterji Mahendra Soni

SVF Music ಅವರಿಂದ ಈ ದಿನದಂದು ಪೋಸ್ಟ್ ಮಾಡಲಾಗಿದೆ ಗುರುವಾರ, ಮೇ 2, 2019

আরও পড়ুনঃ  বাঘীনী মা যত্নে জল খাওয়াচ্ছে তার সন্তানদের, দেখে নিন সেই অপূর্ব ভিডিও

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.