শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

গণেশ আরাধনায় নবাব কন্যা সারা, মায়ের সঙ্গে একাধিক ছবি পোস্ট সোশ্যাল মিডিয়ায়

০১:৪৩ পিএম, সেপ্টেম্বর ১৩, ২০২১

গণেশ আরাধনায় নবাব কন্যা সারা, মায়ের সঙ্গে একাধিক ছবি পোস্ট সোশ্যাল মিডিয়ায়

বংনিউজ২৪x৭ ডেস্কঃ কিছুদিন আগেই ছিল গণেশ পুজো। গোটা দেশ জুড়ে পালিত হল গণপতি বাপ্পার আরাধনা। বহুদিন পর সাধারণ মানুষ সামিল হতে পারলো পুজো অনুষ্ঠানে। যদিও করোনার কড়া বিধি। তাও সমস্ত নিয়ম বিধি মেনেই সকলে আরাধনা করলেন গনু ভাইয়ের। সেলেব মহলেও দেখা গেল গণেশ পুজোর আরাধনা। প্রচুর ছবি এবং ভিডিও উঠে এলো সোশ্যাল মিডিয়ায়। বলিউড থেকে টলিউড সকলেই মাতলেন গণেশ পুজোয়। কারোর গণপতি বাপ্পা আবার কারো গণেশ চতুর্থী। সব মিলিয়ে পুজোটাই আসল।

এই উৎসবে মেতে উঠলেন নবাব কন্যা সারা আলি খান। প্রতি বছরই গণেশ আরাধনায় মাতেন সারা। সোশ্যাল মিডিয়ায় উঠে এল গণপতি বাপ্পার সঙ্গে একাধিক ছবি। সঙ্গে দাড়িয়ে আছেন মা অমৃতা সিং। বলাই বাহুল্য অমৃতা সিং এর জেরক্স কপি সারা আলি খান। মায়ের পরনে নীল পোশাক এবং সারা পড়েছেন সাদা চুড়িদার। কোনটা মেয়ে এর আর কোনটা মা বোঝা খুব মুশকিল। ছবি পোস্ট করে সকলকে জানিয়েছেন গণেশ চতুর্থীর শুভেচ্ছা। প্রতি বছর ভক্তরা অপেক্ষা করেন এই দিনের। সারাও তাদের নিরাশ করেন না। প্রতি বছরই করেন গণপতি বাপ্পার আরাধনা।

https://www.instagram.com/p/CTpQnzDoHt_/

এদিকে গণেশের আরাধনায় মাতলেন সেইফ করিনা এবং ছোট্ট তৈমুর। আরতির থালা হাতে দেখা গেল তৈমুর কে। সকলেই আপ্লুত ছোট্ট তৈমুরের এই অবতারে। তবে দেখা পাওয়া গেল না ছোট নবাবের। জেহ কে দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা।