“মা মানে গোটা পৃথিবী” অমৃতা সিং এর জন্মদিনে আবেগঘন পোস্ট নবাব কন্যা সারার

“মা মানে গোটা পৃথিবী” অমৃতা সিং এর জন্মদিনে আবেগঘন পোস্ট নবাব কন্যা সারার/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @saraalikhan95
“মা মানে গোটা পৃথিবী” অমৃতা সিং এর জন্মদিনে আবেগঘন পোস্ট নবাব কন্যা সারার/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @saraalikhan95

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম সারা আলি খান। কেদারনাথ ছবির হাত ধরে বলিউডে পদার্পণ তার। তারপর লাগামহীন ভাবেই চলেছে তার যাত্রা। কিছুদিন আগেই বরুন ধাওয়ানের বিপরীতে অভিনয় করেন কুলি নম্বর ওয়ান ছবিতে। অল্পদিনের মধ্যেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন নবাব কন্যা সারা। অভিনয় তার রন্ধে রন্ধে অমৃতা সিং এবং সেইফ আলি খানের প্রথম সন্তান। যদিও মা এবং ভাই ইব্রাহিমের সাথে আলাদা থাকেন সারা। কিন্তু সেইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী করিনা কাপুরের সাথেও তার বেশ বন্ধুর সম্পর্ক। করিনা সবসময় সারা এবং ইব্রাহিমের প্রশংসায় পঞ্চমুখ।

তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও শেয়ার করে ভক্তদের সাথে নিজেকে আপডেট রাখেন তিনি। আজ তার মায়ের জন্মদিন। তাই মায়ের জন্য আবেগ ঘন পোস্ট সারার। সোশ্যাল মিডিয়ায় মা এবং ভাইয়ের সাথে কিছু ছবি শেয়ার করে জানালেন তার কাছে মা মানে গোটা পৃথিবী। মা মানেই তার কাছে শক্তি, বিশ্বাস এবং সাপোর্ট। ছবিতে মা এবং মেয়েকে দুজনকে দেখা গেলো নীল পোশাকে। বলাই বাহুল্য সারা একদম তার মা অমৃতা সিং এর প্রতিচ্ছবি। আর ইব্রাহিম তার বাবা সেইফ আলি খানের।

পোস্ট আপলোড হতেই বর্ষীয়ান অভিনেত্রী অমৃতা সিং এর জন্য প্রচুর শুভেচ্ছার বর্ষা। তার ভক্তদের তরফ থেকে একগুচ্ছ শুভেচ্ছা বার্তা।

আরো পড়ুনঃ   তাজমহলের সামনে সাদা শাড়িতে স্নিগ্ধ অবতারে ছবি পোস্ট মৌনীর, পোস্ট মুহূর্তেই ভাইরাল