দাঁতের ব্যাথায় নাজেহাল নবাব কন্যা সারা, সার্জারি রুমের ভিডিও নিয়ে শোরগোল নেটদুনিয়ায়

দাঁতের ব্যাথায় নাজেহাল নবাব কন্যা সারা, সার্জারি রুমের ভিডিও নিয়ে শোরগোল নেটদুনিয়ায়/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By Sara Ali Khan
দাঁতের ব্যাথায় নাজেহাল নবাব কন্যা সারা, সার্জারি রুমের ভিডিও নিয়ে শোরগোল নেটদুনিয়ায়/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By Sara Ali Khan

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম সারা আলি খান। কেদারনাথ ছবির হাত ধরে বলিউডে পদার্পণ তার। তারপর লাগামহীন ভাবেই চলেছে তার যাত্রা। কিছুদিন আগেই বরুন ধাওয়ানের বিপরীতে অভিনয় করেন কুলি নম্বর ওয়ান ছবিতে। অল্পদিনের মধ্যেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন নবাব কন্যা সারা। অভিনয় তার রন্ধে রন্ধে অমৃতা সিং এবং সেইফ আলি খানের প্রথম সন্তান। যদিও মা এবং ভাই ইব্রাহিমের সাথে আলাদা থাকেন সারা। কিন্তু সেইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী করিনা কাপুরের সাথেও তার বেশ বন্ধুর সম্পর্ক। করিনা সবসময় সারা এবং ইব্রাহিমের প্রশংসায় পঞ্চমুখ।

সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় নবাব কন্যা সারা। মাঝে মধ্যেই ভাই এবং মায়ের সাথে বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করেন নেট দুনিয়ায়। সম্প্রতি সার্জারি রুমে দেখা গেলো অভিনেত্রীকে। না না ভয় পাওয়ার কোনো কারন নেই আসলে সারা গেছেন তার দাঁত তোলানোর জন্য। দাঁত নিয়ে নাজেহাল সারা। সেই মুহূর্তেই একটি ভিডিও পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিও দেখে হেসে খুন নেট জনতার একাংশ। আবার অনেকেই সারার সুস্থতার কামনা করেছেন। ভিডিও পোস্ট করে সারার মুখ দিয়ে কথা বেরচ্ছেনা তাও সকলকে বলেছেন হ্যালো ফ্রেন্ডস। তাছাড়াও বলেছেন আক্কেল দাঁত বাই বাই। আসলে আক্কেল দাঁতের ব্যাথায় নাজেহাল অভিনেত্রী।

সারার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই তুমুল ভাইরাল। ইতিমধ্যে ভিডিওতে প্রায় ২ লাখ ভিউস। উল্লেখ্য কিছুদিন আগেই ছিল সারার মা অমৃতা সিং এর জন্মদিন। সেদিনও মায়ের উদ্দেশ্যে আবেগ ঘন পোস্ট করেন অভিনেত্রী। মা কে বলেন তার গোটা পৃথিবী।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.