সারদাকাণ্ডে ফের একবার ইডি-র তলব শিল্পী শুভাপ্রসন্নকে! রইল বিস্তারিত

সারদাকাণ্ডে ফের একবার ইডি-র তলব শিল্পী শুভাপ্রসন্নকে! রইল বিস্তারিত
সারদাকাণ্ডে ফের একবার ইডি-র তলব শিল্পী শুভাপ্রসন্নকে! রইল বিস্তারিত / নিজস্ব ছবি

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ কুণাল ঘোষের পর, এবার সারদাকাণ্ডে তলব করা হল শিল্পী শুভাপ্রসন্নকে। ইডি’র পক্ষ থেকে নোটিশ দিয়ে ১৫ মার্চ হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। শুধু শুভাপ্রসন্নই নন, এই একই মামলায় তলব করা হয়েছে তৃণমূল নেতা সমীর চক্রবর্তীকেও।

সারদাকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য চলতি মাসে দুবার ইডি’র তরফে তলব করা হয়েছিল কুণাল ঘোষকে। উল্লেখ্য, প্রায় দু’বছর পর, সারদাকাণ্ডে কুণাল ঘোষকে জিজ্ঞাসাবাদ করে ইডি। এই দু’বারের মধ্যে প্রথম দফায় প্রায় ঘণ্টা ছয়েক জিজ্ঞাসাবাদ করা হয়। জানা গিয়েছে যে, ইতিমধ্যেই কুণাল ঘোষ যাবতীয় নথিপত্র জমাও দিয়েছেন।

সূত্রের খবর, কুণাল ঘোষকে জেরা করে প্রভাবশালীদের আরও কাছাকাছি পৌঁছতে চাইছেন তদন্তকারীরা। অন্যদিকে, এই প্রথমবার নয়, যখন সারদাকাণ্ডে শিল্পী শুভাপ্রসন্নকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হল। এর আগেও সারদাকাণ্ডে শিল্পী শুভাপ্রসন্নকে তলব করেছিল ইডি। তাছাড়া বছর দেড়েক আগে সারদাকাণ্ডে শিল্পী শুভাপ্রসন্নকে তলব করে সিবিআই। লোকসভা ভোটের পরে সারদাকাণ্ড নিয়ে তদন্তে ছবি সংক্রান্ত তথ্য উঠে আসে বলে জানা যায়। যার সঙ্গে আর্থিক লেনদেনেরও সম্পর্ক ছিল বলে দাবি করা হয়।

এবার আরও একটা নির্বাচন সামনেই। আর ঠিক সেই সময় নতুন করে সারদাকাণ্ড নিয়ে তৎপর কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি। এই কারণেই এতে রাজনৈতিক প্রভাব রয়েছে বলে মনে করছে ওয়াকিবহল মহল।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.