শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

'দলবদলু'দের জন্য কড়া বার্তা সৌগত রায়ের! কী বললেন তিনি?

০৬:১২ পিএম, মে ২৩, ২০২১

'দলবদলু'দের জন্য কড়া বার্তা সৌগত রায়ের! কী বললেন তিনি?

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ইতিমধ্যেই রাজ্যে সম্পন্ন হয়েছে ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি। এবারের নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন অনেক নেতা-কর্মী। আর এই দলবদলু রা ফের তৃণমূল শিবিরে ফিরতে আবেদন করছেন। তবে তাদের জন্য কড়া বার্তা দিলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। কী বললেন তিনি দেখুন..

উল্লেখ্য এবিষয়ে দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায় বলেন, তাঁকে প্রতিদিন অনেকেই ফোন করছেন। তবে তাঁর ব্যাক্তিগত ভাবে মনে হয় এই বিষয় ৬ মাস মনিটরিং করতে হবে। কারণ এভাবে ফিরে আসলে যারা দলের জন্য প্রাণ দিয়ে লড়াই করেছে, তাঁরা হতাশ হতে পারেন। তৃণমূল সাংসদ এর রবিবারের এই বক্তব্য দলবদলুদের ফের দলে ফিরতে আশাহত করবে বলেই মনে করা হচ্ছে।

প্রসঙ্গত শনিবার বিজেপি ছেড়ে ফের তৃণমূল শিবিরে ফিরতে চেয়ে মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে আবেগঘন ট্যুইট করেন প্রাক্তন বিধায়ক সোনালি গুহ। এরপরই রবিবার মালদা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সরলা মুর্মু-সহ আরও ছয় সদস্য তৃণমূলে ফিরতে চান বলে জানা যায়। ইতিমধ্যে তাঁরা জেলা ও রাজ্য নেতৃত্বের সঙ্গে যোগাযোগ করেছেন বলেও সুত্র মারফৎ জানা গেছে। দলবদলুদের ফের দলে ফেরার আবেদনে সরগরম রাজ্য- রাজনীতি।