শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

SBI গ্রাহকদের জন্য জরুরি ঘোষণা! বন্ধ থাকবে অনলাইন পরিষেবা, কখন, কবে?

০২:৫৫ পিএম, জুন ১৯, ২০২১

SBI গ্রাহকদের জন্য জরুরি ঘোষণা! বন্ধ থাকবে অনলাইন পরিষেবা, কখন, কবে?

বংনিউজ২৪x৭ ডেস্কঃ এবার রক্ষণাবেক্ষণের কাজের জন্য বন্ধ থাকতে চলেছে SBI অনলাইন পরিষেবা। আর এ খবর গ্রাহকদের জানাতে SBI তাদের ট্যুইটার হ্যান্ডেলে একটি পোস্ট করেছে। কবে, কখন এবং কতক্ষন বন্ধ থাকবে সেবিষয়ে বিস্তারিত জেনে নিন..

উল্লেখ্য SBI -এর পক্ষ থেকে জানা গেছে, ইন্টারনেট ব্যাঙ্কিং, ইওনো, ইওনো লাইট, ইউপিআই পরিষেবা রক্ষণাবেক্ষণের কাজের জন্য বন্ধ থাকবে। আগামী ২০ জুন রাত ১ টা - ১টা ৪০ মিনিট অর্থাৎ প্রায় ৪০ মিনিট পরিষেবা অনলাইন পরিষেবা বন্ধ থাকবে বলে জানা গেছে।

[caption id="attachment_19329" align="alignnone" width="1200"]SBI গ্রাহকদের জন্য জরুরি ঘোষণা! বন্ধ থাকবে অনলাইন পরিষেবা, কখন, কবে? SBI গ্রাহকদের জন্য জরুরি ঘোষণা! বন্ধ থাকবে অনলাইন পরিষেবা, কখন, কবে? / প্রতীকী ছবি [/caption]

SBI তাদের ট্যুইটার হ্যান্ডেলে পোস্ট করে জানান, তারা আরও উন্নততর ব্যাংকিংয়ের অভিজ্ঞতা সরবরাহ করার চেষ্টা করছেন। আর এই সময় তাদের গ্রাহকদের তাদের পাশে থাকার জন্যও আবেদন জানানো হয়েছে ব্যাঙ্কের পক্ষ থেকে।

https://twitter.com/TheOfficialSBI/status/1405892563614113794

প্রসঙ্গত সারা দেশ জুড়ে SBI এর প্রায় ২২ হাজার ব্রাঞ্চ ও ৫৭ হাজার ৮৮৯টি এটিএম আছে। ২০২০ ৩১ ডিসেম্বরের তথ্য অনুযায়ী, প্রায় ৮৫ মিলিয়ন গ্রাহক SBI এর ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন। এছাড়া SBI এর মোবাইল ব্যাঙ্কিং করেন প্রায় ১৯ মিলিয়ন গ্রাহক। সেভিংস ব্যাঙ্ক অ্যাকাউন্ট রয়েছে প্রায় ৯১ শতাংশ গ্রাহকের। অন্যদিকে নিয়মিত প্রায় ৯ মিলিয়ন গ্রাহক ইওনো পরিষেবা নিয়ে থাকেন।