‘আয়ুষ্মানের সঙ্গে এত আড্ডা কেন’? রণভীরকে প্রচণ্ড বকলেন দীপিকা!

রণভীরকে প্রচণ্ড বকলেন দীপিকা!

শনিবার দিনভর একটিই চর্চা, আয়ুষ্মান খুরানার সঙ্গে লাইভ ভিডিও চ্যাটে অংশ নিতে গিয়ে দীপিকা পাড়ুকোনের কাছে নাকি দারুণ বকুনি খেয়েছেন রণভীর সিং! আর তারপরেই তাড়াতাড়ি চ্যাট শো থেকে সরেও গেছেন তিনি। ঠিক কী হয়েছিল গতকাল? শনিবার সক্কাল সক্কাল অনুরাগীদের সঙ্গে লাইভ চ্যাট শুরু করেন আয়ুষ্মান। এবং রণভীরকে না জানিয়েই লাইভে নিয়ে নেন। রণভীর শুরুতে যদিও জানিয়েছিলেন, তিনি সবে ঘুম থেকে উঠেছেন। এখনও ঘোর কাটেনি। কিন্তু হুল্লোড়ে স্বভাব যাবে কোথায়! তাই লাইভ হতেই একে ওপরকে আনন্দের চোটে চিৎকার করে হাই, হ্যালো বলতে থাকেন। তার একটু পরেই অভিনেতার উচ্ছ্বাস উধাও। এবং আয়ুষ্মানকে জানান, দীপিকা তাঁকে বকছেন! লাইভ চ্যাট থেকে দ্রুত সরেও যান তিনি। কেন আয়ুষ্মানের সঙ্গে আড্ডা দেওয়ার জন্য বকলেন দীপিকা?

আয়ুষ্মান এরপরেই লাইভে আসার জন্য রণভীরকে ধন্যবাদ জানিয়ে বলেন, ভাবিজি বকছেন। তাই চলে গেলেন বন্ধু। আসলে ওই একই সময়ে নাকি জুম ভিডিওয় ব্যস্ত ছিলেন দীপিকা। দুজনের ওই চিল চিৎকার সবটাই ভেস্তে দিয়েছে। ফলে, রেগে, ধমকে নাকি থামিয়েছেন অভিনেতা-স্বামীকে। তারপরেই ঘটনা নিয়ে মুখরোচক গসিপ শুরু বলিমহলে।

এর আগে রণভীরের মুখে থেকেই শোনা গেছে, স্ত্রী দীপিকা ভীষণ নিয়মানুবর্তী। সময়ের কাজ সময়ে করেন। এবং কখনও চুপচাপ বসে অলসভাবে সময় কাটান না। সেই সময় হয় বইয়ের তাক গোছান নয় লেবেল তৈরি করেন। একবার ঘুমন্ত রণভীরের কপালেও লেবেল সেঁটে দিয়েছিলেন!

তবে রণভীরের এই হুল্লোড়ে স্বভাব যথেষ্ট উপভোগ করেন দীপস। রণবীর কাপুর ছেড়ে চলে যাওয়ার পর তিন মাস মারাত্মক মানসিক অবসাদে ভুগেছিলেন তিনি। তখন তাঁকে ভীষণ যত্নে আগলেছিলেন রণভীর। ফিরিয়েছিলেন জীবনের পথে। রণভীরের ভালোবাসা আস্তে আস্তে দীপিকার মন থেকে ঝাপসা করে দিয়েছে রণবীরের স্মৃতি।

আরও পড়ুনঃ  বলিউডের বাদশা চড় খান সরোজ খানের হাতে, উঠে এলো সেই তথ্য

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.