শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ছেলে মুক্তি না পেলে এই সমস্ত খাবার খাবেন না! অরিয়ানের জামিনের জন্য মা গৌরীর পণ

০৩:৩১ পিএম, অক্টোবর ১৯, ২০২১

ছেলে মুক্তি না পেলে এই সমস্ত খাবার খাবেন না! অরিয়ানের জামিনের জন্য মা গৌরীর পণ

প্রায় দুসপ্তাহ হয়ে গেল NCB-র হেফাজতে আটক শাহরুখ পুত্র আরিয়ান খান। গত ২ অক্টোবর মুম্বাই উপকূলে একটি ক্রুজ জাহাজে আয়োজিত পার্টিতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো একটি অভিযান চালায়। এরপর গত ৩ অক্টোবর মাদক কাণ্ডে যোগ থাকার অভিযোগে গোয়াগামী ওই প্রমোদতরী থেকে বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান সহ আটজনকে আটক করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। দীর্ঘক্ষণ জেরার পর, আরিয়ানকে গ্রেপ্তার করে NCB। এই মুহূর্তে মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দি রয়েছেন আরিয়ান৷ এমনকি একাধিকবার তাঁর জামিনের সিদ্ধান্তও খারিজ হয়ে গিয়েছে।

এদিকে ছেলের গ্রেপ্তারির পর শাহরুখ এবং স্ত্রী গৌরীর জীবন এখন উথাল-পাতাল। বলিউডের অন্যতম জনপ্রিয় এই পরিবারে এখন দুঃখের ছায়া। সূত্রের খবর, আরিয়ানের গ্রেপ্তারির পর রীতিমতো বিমর্ষ হয়ে পড়েছেন শাহরুখ-গৌরী। উৎসবের মরশুমেও তাই তাঁরা মনমরা। এমনকি সামনে দিওয়ালির উৎসব থাকলেও আলোয় সেজে ওঠেনি মন্নত। শুধু তাই নয়, বর্তমানে মন্নতের রান্নাঘরে ক্ষীর, মিষ্টি তৈরিও নিষেধ।

মন্নতের তরফে এক সূত্র মারফত জানা গিয়েছে, আরিয়ানের মুক্তি না মেলা পর্যন্ত বাড়ির রান্নাঘরে কোনও মিষ্টি না তৈরির নির্দেশ দিয়েছেন শাহরুখ-পত্নী গৌরী। ওই সূত্র আরও জানান, এর মধ্যে একদিন গৌরী দেখতে পান যে বাড়ির কর্মীরা দুপুরের খাবারের জন্য ক্ষীর তৈরি করছে। সঙ্গে সঙ্গে গৌরী তা বন্ধ করে দেন। কর্মীদের এমন নির্দেশও দেন যে, আরিয়ান যতদিন না জামিন পাচ্ছেন ততদিন মন্নতের রান্নাঘরে ক্ষীর সহ কোনও মিষ্টি রান্না করা হবে না। ছেলে মুক্তি না পাওয়া পর্যন্ত কোনও রকম মিষ্টিই মুখে তুলবেন না তাঁরা।

তবে শাহরুখ এবং গৌরী আশাবাদী যে তাঁদের ছেলে দিওয়ালির আগেই বাড়ি ফিরবেন। এর আগে নবরাত্রির সময় আরিয়ানের জন্য উপোস করেছিলেন গৌরী। ছেলে দিওয়ালিতে বাড়ি ফিরলে আলোয় সেজে উঠবে মন্নত৷ অন্যদিকে, রিপোর্ট অনুযায়ী, আরিয়ানের নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে জেল কর্তৃপক্ষ। তাঁকে একটি বিশেষ ব্যারাকে স্থানান্তরিত করে পর্যবেক্ষণে রাখা হয়েছে। এছাড়াও শাহরুখ-পুত্রের স্বাস্থ্য নিয়ে বেশ চিন্তায় রয়েছেন জেল কর্তৃপক্ষ।