শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

গ্রেফতারের পর ছেলের সঙ্গে কথা বললেন শাহরুখ! কান্নায় ভেঙে পড়েন আরিয়ান

০২:৩৩ পিএম, অক্টোবর ৪, ২০২১

গ্রেফতারের পর ছেলের সঙ্গে কথা বললেন শাহরুখ! কান্নায় ভেঙে পড়েন আরিয়ান

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ২ অক্টোবর মুম্বাই উপকূলে একটি ক্রুজ জাহাজে আয়োজিত পার্টিতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো একটি অভিযান চালায়। প্রাথমিকভাবে অনুমান করা হয়েছিল যে এই পার্টিতে রয়েছে বলিউডের তাবড় তাবড় নাম। আচমকায় এই জাহাজে হানা দেয় এন সি বির টিম। এনসিবি থেকে একজন সিনিওর কর্ম কর্তা সর্বভারতীয় সংবাদপত্রে জানান তারা আটক করেছে শাহরুখ খানের বড় পুত্র আরিয়ান খানকে। পাশাপাশি তিনি বলেন তদন্ত চলছে। তবে এই জাহাজ থেকে শুধু আরিয়ান নয় আরও ১০ জনকে আটক করেছে এনসিবি।

গতকাল টানা ১৬ ঘণ্টার জেরার পর অবশেষে গ্রেফতার হন শাহরুখ পুত্র আরিয়ান। এন সি বি সূত্রের খবর এই প্রথমবার নয় গত চার বছর ধরে মাদক দ্রব্য সেবন করছেন আরিয়ান। সেই কথা নিজেই স্বীকার করেন আরিয়ান। এমনকি জিজ্ঞাসাবাদের সময় কান্নায় ভেঙে পড়েন শাহরুখ পুত্র। তারপরই আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাকে রবিবার কোর্টে তোলা হয়। ছেলের খবর শুনেই এনসিবি দফতরে হাজির হন গৌরি খান। কোর্টে তোলার আগে ২ মিনিটের জন্য আরিয়ানের সঙ্গে কথা হয় শাহরুখের। এনসিবির প্রটোকল অনুযায়ী সর্ব সাধারনের মতই শাহারুখ খানও বেশিক্ষন কথা বলার সুযোগ পান নি।

এনসিবি সূত্রের খবর শাহরুখের পুত্রের কাছ থেকে ১৩ গ্রাম কোকেন, ৫ গ্রাম এমডি, ২১ গ্রাম চরস, ও MDMA-র ২২ টি পিল এবং ১ লক্ষ ৩৩ হাজার টাকা। তবে আরিয়ানের আইনজীবী সতিশ এর দাবি আরিয়ানের কাছ থেকে কোনও মাদকদ্রব্য পাওয়া যায়নি।