“আমার নাম বদনাম করার চেষ্টা হচ্ছে” FIR প্রসঙ্গে মুখ খুললেন শিল্পা শেট্টি

"আমার নাম বদনাম করার চেষ্টা হচ্ছে" FIR প্রসঙ্গে মুখ খুললেন শিল্পা শেট্টি

বর্তমানে বলিউডে চর্চার কেন্দ্রবিন্দুতে শিল্পা শেট্টি। তার জীবনে বর্তমানে পরিস্থিতি খুব একটা ভালো যাচ্ছে না। তার স্বামী, রাজ কুন্দ্রা পেশাগত একজন ব্যবসায়ী, কিছুদিন আগে মুম্বাইয়ের একটি আদালত থেকে সাবস্ক্রিপশন-ভিত্তিক মোবাইল অ্যাপগুলিতে পর্নোগ্রাফি তৈরি এবং বিতরণের সাথে জড়িত একটি মামলায় জামিন পেয়েছেন। তিনি ১ জুলাই থেকে হেফাজতে ছিলেন। তবুও অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় পজিটিভ ভাইভস রাখার পুরো দমে চেষ্টা করেছেন। একটি ধাক্কা সামলাতে না সামলাতেই আরও একটি ঝড়ের মুখোমুখি শিল্পা। এবার তার বিরুদ্ধে এফ আই আর দায়ের থানায়। সঙ্গে জড়িত আছে তার স্বামী রাজ কুন্দ্রার নামও।

ফিটনেস কোম্পানি খোলার প্রতিশ্রুতি দিয়ে ব্যবসায়ীকে ঠকিয়েছেন শিল্পা এবং রাজ। এমনটাই অভিযোগ করেছেন নীতীন বড়াই নামের এক ব্যক্তি। এই খবর প্রকাশ্যে আসতেই রীতিমত চমকে গেছেন অভিনেত্রী। এমনকি সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি দিয়ে নিজের মত প্রকাশ করেন তিনি। সেখানে তিনি লেখেন ” ঘুম থেকে উঠে শুনলাম আমার এবং রাজ এর নামে এফআইআর দায়ের হয়েছে। স্তম্ভিত আমি। এসএলএফ ফিটনেসটি চালাতেন কাশিফ খান নামে এক ব্যক্তি। টাকা পয়সা সব তিনি দেখতেন। আমরা তার কাছ থেকে কোনও টাকায় নিয়নি। এমনকি ২০১৪ সালে তার কোম্পানি বন্ধ হয়ে যায়।”

পাশাপাশি শিল্পা জানান তার বিরুদ্ধে এটি ষড়যন্ত্র। দীর্ঘ ২৪ বছর ধরে তিনি সম্মান অর্জন করেছেন বলিউডে সেটি কোনও ভাবেই শেষ হতে দেবেন না। প্রসঙ্গত শিল্পা শেঠী র বোন এখন রয়েছেন বিগ বস হাউসে। সেখানেও তিনি বেশ ভালো জনপ্রিয়তা পাচ্ছেন। দিদি ছিলেন বিগ ব্রদারের বিজেতা। তাই এই বার বিগ বসের ট্রফি জিততে মরিয়া শমিতা শেট্টি।