শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

প্রমোটিং সিন্ডিকেট বিবাদকে কেন্দ্র করে গুলিবিদ্ধ এক যুবক! এলাকায় উত্তেজনা, প্রকাশ্যে ঘটনার সিসিটিভি ফুটেজ

০৯:৫৭ এএম, সেপ্টেম্বর ১০, ২০২১

প্রমোটিং সিন্ডিকেট বিবাদকে কেন্দ্র করে গুলিবিদ্ধ এক যুবক! এলাকায় উত্তেজনা, প্রকাশ্যে ঘটনার সিসিটিভি ফুটেজ

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রাতের শহরে আবারও শুটআউট। ঘটনাস্থল দক্ষিণ কলকাতার বাঁশদ্রোণী এলাকা। অভিযোগ প্রমোটিং সিন্ডিকেট বিবাদকে কেন্দ্র করেই এই গুলি চালনার ঘটনা ঘটে বলে অভিযোগ। ঘটনায় এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। তাঁর নাম অভিজিৎ মুখোপাধ্য়ায়। স্বাভাবিকভাবেই এই গোটা ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে।

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত পৌনে ১১ টা নাগাদ বাঁশদ্রোণীর সোনালী পার্কে এই শুটআউটের ঘটনাটি ঘটে। আততায়ীদের টার্গেট ছিলেন প্রদীপ দেবনাথ নামক এক ব্যক্তি। কিন্তু প্রদীপ বন্দুকের মুখ ঘুরিয়ে দেওয়ায়, তা লক্ষ্যভ্রষ্ট হয়ে গুলি লাগে তাঁর আত্মীয় অভিজিৎ মুখোপাধ্য়ায়ের হাতে। এই মুহূর্তে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে, এই গোটা ঘটনায় নান্টি ঘোষের গ্য়াংয়ের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই পুলিশ তদন্ত শুরু করে দিয়েছে। এই ঘটনায় সন্দেহভাজন হিসেবে মোট ২৬ জনের নাম উঠে এসেছে। এদের মধ্যে আবার ১৫ জনকে আটক করেছে পুলিশ। আটক ১৫ জনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানার চেষ্টা করছে, এই শুটআউটের ঘটনার সঙ্গে কারা যুক্ত, কেনই বা গুলি চালানো হল। এইসব প্রশ্নের উত্তরই খোঁজার চেষ্টা করছেন তদন্তকারীরা।