শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

আলোর উৎসবে ছেলের সঙ্গে ফ্রেমবন্দি হলেন শ্রেয়া, আদুরে ছবিতে আপ্লুত নেট দুনিয়া

১২:৩৮ পিএম, নভেম্বর ৫, ২০২১

আলোর উৎসবে ছেলের সঙ্গে ফ্রেমবন্দি হলেন শ্রেয়া, আদুরে ছবিতে আপ্লুত নেট দুনিয়া

গতকাল ছিল দীপাবলি। আলোর উৎসবে আলোকিত হয়েছে গোটা দেশ। অমাবস্যার অন্ধকার হার মেনেছে আলোকসজ্জার কাছে। চারিদিকে আতশবাজি, আলোকসজ্জা প্রদর্শনী নিয়ে নানান প্রদর্শনী। পাশাপাশি এ রাজ্যে পালিত হল কালীপুজো। সেই নিয়েও চারিদিকে প্যান্ডেল এবং আলোর সাজে সেজে উঠেছে গ্রাম থেকে শহরতলী। তবে এবছর আতশবাজি ফাটানো নিয়ে রয়েছে নির্দেশিকা। গ্রিনবাজি ফাটাতে আদেশ দিয়েছে কলকাতা হাই কোর্ট। এদিকে দীপাবলি উৎসব পালন সেলেব মহলেও। সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে একাধিক ছবি।

বলিপাড়াতেও গতকাল সকলেই মজেছিল আলোর উৎসবে। প্রতি বারেই বলিউডে বেশ ধুমধাম করে পালিত হয় দিওয়ালি। স্টারদের বাড়িতে পার্টিও রাখা হয় এই সময়। তবে গত দুবছর ধরে করোনা পরিস্থিতির জন্য বন্ধ রয়েছে। তবে সোশ্যাল মিডিয়া আজ রঙিন। পুজোর আমেজে মেতে উঠেছে সোশ্যাল মিডিয়া। একাধিক স্টারদের সাজ, তাদের ছবিতে ঝলমল করছে নেট দুনিয়া। আলোর উৎসবে ছেলে এবং স্বামীর সঙ্গে মাতলেন শ্রেয়া ঘোষাল। এক রত্তির সঙ্গে মিষ্টি ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

পাশাপাশি ভক্তদের জানালেন দীপাবলির শুভেচ্ছা। কামনা করলেন সকলের সুখ, সমৃদ্ধি এবং শান্তি। আলোর উৎসবে নিজে এবং ছেলেকেও সাজিয়ে তুলেছেন তিনি। কিছুদিন আগেই তার গান হ্যাবিট মুক্তি পায় নেট দুনিয়ায়। প্রয়াত অভিনেতা সিদ্ধার্থের জন্য একটি হৃদয় বিদারক পোস্ট দেন সোশ্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CV4eS5BNbh9/?utm_medium=copy_link