শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

এবার লক্ষাধিক টাকার ত্রাণের ত্রিপল চুরির অভিযোগ উঠল শুভেন্দু-‌সৌমেন্দুর বিরুদ্ধে! দায়ের হল FIR

১২:০৩ পিএম, জুন ৬, ২০২১

এবার লক্ষাধিক টাকার ত্রাণের ত্রিপল চুরির অভিযোগ উঠল শুভেন্দু-‌সৌমেন্দুর বিরুদ্ধে! দায়ের হল FIR

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শেষ হয়েছে ভোট যুদ্ধ। রাজ্যে তৃতীয় বারের জন্য জয়ী হয়েছেন তৃণমূল শিবির। তবে ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল শিবির ছেড়ে অনেকেই গেরুয়া শিবিরে যোগ দিয়েছিলেন। এর এই দলত্যাগীদের মধ্যে অন্যতম হল শুভেন্দু অধিকারী। শুভেন্দু অধিকারীর তৃণমূল শিবির ত্যাগের পর থেকে অধিকারী পরিবারের সাথে অনেকটাই দুরত্ব তৈরি হয় দলের।

অন্যদিকে এতদিন রাজ্য সরকার আর্থিক তছরুপ করছে বলে বারবার অভিযোগ এনেছে বিজেপি। এমনকি এককালীন মুখ্যমন্ত্রীর অন্যতম ভরসা শুভেন্দু অধিকারীও বিজেপিতে যোগদানের পরই এই একই অভিযোগ এনেছে তৃণমূলের বিরুদ্ধে। কিন্তু এবার সেচ দপ্তরে চাকরি দেওয়ার নাম করে টাকা নিয়ে প্রতারণার অভিযোগে গতকাল মানিকতলা থানার পুলিশ গ্রেফতার করে শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ রাখাল বেরা নামে এক ব্যক্তিকে। আর তারইমাঝে এবার লক্ষাধিক টাকার ত্রাণের ত্রিপল চুরির অভিযোগ উঠল শুভেন্দু-‌সৌমেন্দুর বিরুদ্ধে।

[caption id="attachment_17475" align="alignnone" width="1200"]এবার লক্ষাধিক টাকার ত্রাণের ত্রিপল চুরির অভিযোগ উঠল শুভেন্দু-‌সৌমেন্দুর বিরুদ্ধে! দায়ের হল FIR এবার লক্ষাধিক টাকার ত্রাণের ত্রিপল চুরির অভিযোগ উঠল শুভেন্দু-‌সৌমেন্দুর বিরুদ্ধে! দায়ের হল FIR[/caption]

প্রসঙ্গত জানা গেছে এক পুরকর্মী দেখতে পান সেন্ট্রাল ফোর্সের জওয়ানদের উপস্থিতিতে পুরসভার গুদাম ঘর থেকে ত্রিপল বের করে ম্যাটাডোরে তোলা হচ্ছে। এই বিষয়টি ওই পুরকর্মী কাঁথি পুরসভার প্রশাসক সিদ্ধার্থ মাইতিকে জানালে সিদ্ধার্থবাবু তৎক্ষণাৎ প্রশাসক মণ্ডলীর দুই সদস্য হাবিবুর রহমান, রত্নদীপ মান্না ও যুব তৃণমূলের এক নেতা সুরজিৎ নায়ককে নিয়ে সেখানে পৌঁছান। তারপরই গুদামের দায়িত্বরত পুরকর্মী হিমাংশু মান্নাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

অন্যদিকে গুদাম কর্মী জানান, পুরসভার গুদামে শুভেন্দু অধিকারীর কিছু নিজস্ব ত্রিপল জমা ছিল। আর সেগুলি নেওয়ার জন্যই তিনি লোক পাঠিয়েছিলেন। তবে পুর প্রশাসক সিদ্ধার্থবাবুর অভিযোগ, পুর প্রশাসনের অনুমতি ছাড়া শুভেন্দু বাবু নিজের প্রভাব খাটিয়ে ত্রাণের ত্রিপল বের করার ঘটনা ঘটিয়েছেন। জানা গেছে সেখানে প্রায় লক্ষাধিক টাকার ত্রিপল ছিল। এরপরই কাঁথি পুরসভার প্রশাসনিক বোর্ডের সদস্য রত্নদীপ মান্না কাঁথি থানায় শুভেন্দু ও তাঁর ভাই সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে ত্রাণের ত্রিপল চুরির অভিযোগে FIR দায়ের করেছেন। উল্লেখ্য