মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

শ্রীলঙ্কায় ভারতীয় শিবিরে করোনা হানা, আক্রান্ত এই তারকা ক্রিকেটার! পিছিয়ে গেল দ্বিতীয় টি-২০

০৫:১৩ পিএম, জুলাই ২৭, ২০২১

শ্রীলঙ্কায় ভারতীয় শিবিরে করোনা হানা, আক্রান্ত এই তারকা ক্রিকেটার! পিছিয়ে গেল দ্বিতীয় টি-২০

মঙ্গলবার শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম্যাচ খেলতে মাঠে নামার কথা ছিল ভারতীয় দলের। তবে তার আগেই এল দুঃসংবাদ। ভারতীয় শিবিরে হানা দিয়েছে করোনা। তার জেরে আক্রান্ত ভারতীয় তারকা অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া। এই কারণেই মঙ্গলবার দ্বিতীয় টি-২০ ম্যাচ একদিনের জন্য পিছিয়ে দেওয়া হল। শ্রীলঙ্কা বিরুদ্ধে বুধবার মাঠে নামবে ভারত।

https://twitter.com/BCCI/status/1419972701490384899?s=20

ভারতীয় শিবির সূত্রে খবর, ম্যাচ শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগেই নিয়মমাফিক প্রত্যেক ক্রিকেটারের করোনা পরীক্ষা হয়েছিল। তারপরই দেখা যায় কোভিড পজিটিভ ক্রুনাল। আপাতত আইসোলেশনে রয়েছেন তিনি। তাঁর সংস্পর্শে থাকা আরো আটজনকেও আইসোলেশনে পাঠানো হয়েছে। এছাড়াও বাকিদের উপর কড়া নজর রাখা হচ্ছে। এই অবস্থায় আগামীকাল ম্যাচ আয়োজনের সম্ভাবনা নিয়েও প্রশ্ন থেকেই যাচ্ছে।

[caption id="attachment_23938" align="alignnone" width="1280"]শ্রীলঙ্কায় ভারতীয় শিবিরে করোনা হানা, আক্রান্ত এই তারকা ক্রিকেটার! পিছিয়ে গেল দ্বিতীয় টি-২০ / Image: Tweeted By @BCCI শ্রীলঙ্কায় ভারতীয় শিবিরে করোনা হানা, আক্রান্ত এই তারকা ক্রিকেটার! পিছিয়ে গেল দ্বিতীয় টি-২০ / Image: Tweeted By @BCCI[/caption]

উল্লেখ্য, শ্রীলঙ্কার জন্য দ্বিতীয় টি-২০ ম্যাচ একেবারে মারণ-বাঁচন ম্যাচ। প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে ৩৮ রানের বড় ব্যবধানে হারিয়েছে ভারত। সেই ম্যাচে বল হাতে বেশ কার্যকরী ছিলেন ক্রুনাল। দু’ ওভার বল করে ১৬ রান দিয়ে ১ উইকেট পেয়েছিলেন তিনি। এদিকে প্রথম ম্যাচ হারায় সিরিজে সমতা ফেরাতে বুধবার জিততেই হবে শ্রীলঙ্কাকে। ভারত জিতলে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ পকেটে পুরবে।