রুদ্রনীল ঘোষকে পালটা জবাব দিলেন সোহম চক্রবর্তী! জবাবে কি বললেন রইলো বিস্তারিত

রুদ্রনীল ঘোষকে পালটা জবাব দিলেন সোহম চক্রবর্তী! জবাবে কি বললেন রইলো বিস্তারিত/ ছবি সৌজন্যেঃ Instagrammed By rudranilrudy | Image Source: Facebook Posted By @IamtheSoham
রুদ্রনীল ঘোষকে পালটা জবাব দিলেন সোহম চক্রবর্তী! জবাবে কি বললেন রইলো বিস্তারিত/ ছবি সৌজন্যেঃ Instagrammed By rudranilrudy | Image Source: Facebook Posted By @IamtheSoham

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ২১শে ভোটের আগে রাজ্য জুড়ে রঙ পরিবর্তনের হাওয়া। আর সেই পরিবর্তনের হিড়িকের প্রভাব বাংলা সেলেব মহলেও। কেও ঝুঁকছে সবুজ শিবিরে আবার কেও গেরুয়া শিবিরে। ২১শের ভোটকে কেন্দ্র করে বর্তমানে বিভিন্ন জায়গায় চলছে কার্যালয়। সেখানেই বিরোধী দলকে ঘিরে চলছে একে অপরকে কটাক্ষ পর্ব। সম্প্রতি রুদ্রনীলকে একহাত নিলেন সোহম। উল্লেখ্য কিছুদিন আগে বিজেপিতে যোগদানের পর রুদ্রনীল তার প্রথম সভায় বলেন টলিউডে মাফিয়ারাজ চলছে। রুদ্রনীলের এই কথার পাল্টা জবাব দিলেন তৃণমূল সাংসদ সোহম।

তিনি বললেন যদি রুদ্রনীলের মনে হয় টলিউডে মাফিয়া রাজ চলছে তাহলে এতদিন বলেননি কেনো। এতদিন ক্ষমতা ভোগ করছিলেন তাই মুখ খোলেননি। বর্তমানে বিরোধী দলে যোগ দিয়ে এই ধরনের মন্ত্যব্য করছেন। সোহম আরও বলেন রুদ্রনীল যে দলে যোগ দিয়েছেন তার চেয়ে বড় মাফিয়া খুবই কম আছে। দেশবাসী এই ধরনের মাফিয়া রাজনৈতিক দল এর আগে কখনো দেখেনি। তিনি আরও বলেন বাংলা ইন্ডাস্ট্রি ছোটো, এখানে খুব শান্তিপূর্ণ ভাবে কাজ হয়। যদি কিছু খারাপ হত তাহলে আরও অনেকে এই বিষয়ে কথা বলতেন। তাছাড়াও সোহম সম্প্রতি ঘটে যাওয়া দেবলিনা এবং সায়নির প্রসঙ্গ টেনে আনেন।

এই বিষয়ে তিনি বলেন এমন এক রাজনৈতিক দল যে দল দেবলিনা এবং সায়নি ঘোষকে তাদের কিছু মন্ত্যব্যের জন্য রেপের হুমকি দেয়। প্রসঙ্গত কিছুদিন আগে রুদ্রনীলের বিজেপিতে যোগদানের পর প্রথম সভা হয় হাওড়াতে। সেখানে তিনি বলেন টলিউডে মাফিয়ারাজ চলছে। প্রযোজকদের চাপ দিয়ে বেশি কর্মী দিয়ে কাজ করানোর হুমকি দেওয়া হচ্ছে। এই ঘটনাগুলি আর কিছুদিন পরেই সকলের সামনে আসবে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.