শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

নির্মম কাণ্ড! সামান্য রাস্তার জন্য বৃদ্ধ বাবাকে বেধড়ক মারধর গুনধর ছোট ছেলের

০৯:২৮ পিএম, জুলাই ২, ২০২১

নির্মম কাণ্ড! সামান্য রাস্তার জন্য বৃদ্ধ বাবাকে বেধড়ক মারধর গুনধর ছোট ছেলের

সামান্য রাস্তা নিয়ে অশান্তি। তার জেরে বৃদ্ধ বাবাকে মারধোরের অভিযোগ উঠল গুনধর ছোট ছেলের বিরুদ্ধে। শুক্রবার এমন অমানবিক ঘটনার সাক্ষী রইল মালদার চাঁচল থানার অলিহোণ্ডা গ্রাম পঞ্চায়েতের নিশোটোলা। ছোট ছেলের অত্যাচারের হাত থেকে রেহাই পেতে পুলিশের দ্বারস্থ হয়েছেন অসহায় ষাটোর্ধ্ব বৃদ্ধ পিতা। ছেলের বিরুদ্ধে ইতিমধ্যেই লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই বৃদ্ধ। ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই বৃদ্ধের নাম নজরুল আলী। বয়স ৬২। মালদার অলিহন্ডা গ্রাম পঞ্চায়েতের নিশোটলা গ্রামের বাসিন্দা তিনি। তাঁর দুই ছেলে। শেষ বয়সে নিজের সম্পত্তি দুই ছেলের মধ্যে সমান ভাগে বন্টন করে দিলেও বৃদ্ধের ছোট ছেলে আজিজুল হক তা মনঃপূত হয়নি৷ তিনি আরও সম্পত্তির দাবী জানাতে থাকেন। বৃদ্ধ বাবার কাছে তিনি দাবী জানান, তাঁকে একটি রাস্তার জন্য জায়গা দিতে হবে। বৃদ্ধ সেই দাবী মানতে রাজি হননি। সেই কারণে অশান্তি শুরু করেন ছোট ছেলে।

এরপর গ্রামের মাঠে নিয়ে গিয়ে বৃদ্ধকে ব্যাপক মারধর করেন ছোট ছেলে। কিল, চড় এমনকি বৃদ্ধের বুকে ঘুষি মেরে তাকে বাড়ি থেকে বের করে দেওয়া হয় বলেও অভিযোগ। আক্রান্ত বৃদ্ধকে আহত অবস্থায় প্রথমে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। তবে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। এরপরই ছোট ছেলের বিরুদ্ধে স্থানীয় চাঁচল থানায় লিখিত অভিযোগ জানান বৃদ্ধ বাবা৷

পুলিশের কাছে বৃদ্ধ আরও অভিযোগ জানান, তাঁর স্ত্রী যখন বেঁচে ছিলেন সেই সময়েও ছোট ছেলে মায়ের উপর মারধোর করতেন। তারপর স্ত্রী মারা গেলে বড় ছেলের কাছেই থাকতেন তিনি। কিন্তু সম্পত্তি ভাগাভাগির পর ছোট ছেলের সঙ্গে বাঁধে অশান্তি৷ তাঁর অত্যাচারে হাত থেকে রেহাই পেতেই পুলিশের দ্বারস্থ হয়েছেন বলে কান্নাভেজা চোখে জানিয়েছেন বৃদ্ধ। তাঁর বিশ্বাস, পুলিশের কাছে তিনি সুবিচার পাবেন। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানিয়েছে পুলিশ।