পাঞ্জাবে রাস্তার ধারের দোকান থেকে লেবু সোডা খেলেন সোনু সুদ! প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

পাঞ্জাবে রাস্তার ধারের দোকান থেকে লেবু সোডা খেলেন সোনু সুদ! প্রশংসার ঝড় নেটদুনিয়ায়
পাঞ্জাবে রাস্তার ধারের দোকান থেকে লেবু সোডা খেলেন সোনু সুদ! প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের পরিচিত তারকাদের সম্পর্কে নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। তাঁরা সোশ্যাল মিডিয়ার সাথে প্রতিনিয়ত যুক্ত থাকেন। আর তার কারনেই তাঁরা তাঁদের কোনও খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই তা আমাদের কাছে মুহূর্তে পৌঁছে যায়। আর এই জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম হল বলিউডের নামকরা অনিভেতা সোনু সুদ। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ আক্টিভ থাকেন।

প্রসঙ্গত, গতবছর করোনার জেরে লকডাউন চালু হওয়ার পর থেকেই অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সোনু সুদ। দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ব্যক্তিগত উদ্যোগে বাড়ি ফেরাতে থাকেন তিনি। পাশাপাশি কখনও মুম্বইয়ের রাস্তায় থাকা অসহায়দের সাহায্য করতে যেমন এগিয়ে আসেন। তেমনই কখনও উত্তরপ্রদেশের গ্রামে গিয়ে সেখানকার মানুষদের শীতের পোশাক বিতরণ করেন এই বলিউড অভিনেতা।

এই মানবিক উদ্যোগের জন্য ইতিমধ্যেই দেশের মানুষের কাছে বাস্তবের ‘হিরো’ হয়ে উঠেছেন সোনু সুদ। তিনি যেন সক্কলের মুশকিল আসান! যুবসমাজের চোখে আজ তিনি এক ‘রোলমডেল’। সম্প্রতি সোনু সুদ পাঞ্জাব গিয়েছিলেন। আর সেখানে রাস্তার ধারের একটি দোকান থেকেই খেলেন লেবু সোডা। সেই ভিডিও তিনি নিজের ট্যুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন। এবং ক্যাপশনে লিখেছেন, লেমন সোডা নেহি পিয়া তো কিয়া পিয়া!

উল্লেখ্য তিনি পাঞ্জাবের মোগার তারান তারান হাইওয়েতে দাঁড়িয়ে জসপাল নামে এক ব্যক্তির দোকানে লেবু সোডা খান। ভিডিও তে দেখা যাচ্ছে, সোনু সুদ ট্রাক্টর থেকে নেমে জসপাল নামে ওই ব্যক্তির সঙ্গে ও তাঁর লেবু সোডা সম্পর্কে নেটিজেনদের অবগত করছেন। এমনকি তিনি পরামর্শ দিয়ে বলেন, পাঞ্জাব এলে তারান তারান হাইওয়েতে জসপালজির লেবু সোডা খেয়ে দেখার কথা। তাঁর এই পোস্ট দেখে নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছে। ভিদিওটি মুহূর্তে ভাইরাল হয়ে উঠেছে।