শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

শুটিং সেটে এসে এবার সকলের জন্য ধোসা বানাচ্ছেন সোনু সুদ! ভিডিও পোস্ট হতেই ভাইরাল নেটদুনিয়ায়

০৫:২৪ পিএম, এপ্রিল ১৩, ২০২১

শুটিং সেটে এসে এবার সকলের জন্য ধোসা বানাচ্ছেন সোনু সুদ! ভিডিও পোস্ট হতেই ভাইরাল নেটদুনিয়ায়

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের পরিচিত তারকাদের সম্পর্কে নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। তাঁরা সোশ্যাল মিডিয়ার সাথে প্রতিনিয়ত যুক্ত থাকেন। আর তার কারনেই তাঁরা তাঁদের কোনও খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই তা আমাদের কাছে মুহূর্তে পৌঁছে যায়। আর এই জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম হল বলিউডের নামকরা অনিভেতা সোনু সুদ। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ আক্টিভ থাকেন।

https://www.instagram.com/p/CNl4C4sgf_2/

প্রসঙ্গত, গতবছর করোনার জেরে লকডাউন চালু হওয়ার পর থেকেই অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সোনু সুদ। দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ব্যক্তিগত উদ্যোগে বাড়ি ফেরাতে থাকেন তিনি। পাশাপাশি কখনও মুম্বইয়ের রাস্তায় থাকা অসহায়দের সাহায্য করতে যেমন এগিয়ে আসেন। তেমনই কখনও উত্তরপ্রদেশের গ্রামে গিয়ে সেখানকার মানুষদের শীতের পোশাক বিতরণ করেন এই বলিউড অভিনেতা।

https://www.instagram.com/p/CMKUAafgi20/

এই মানবিক উদ্যোগের জন্য ইতিমধ্যেই দেশের মানুষের কাছে বাস্তবের ‘হিরো’ হয়ে উঠেছেন সোনু সুদ। তিনি যেন সক্কলের মুশকিল আসান! যুবসমাজের চোখে আজ তিনি এক ‘রোলমডেল’। আর এবার শুটিং সেটে ধোসা তৈরি করতে দেখা গেল সোনু সুদকে। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ধোসা বানানোর ভিডিও পোস্ট করেছেন অভিনেতা। আর ভিডিও মাঝে তাঁকে বলতে দেখা গেল, নিজের কাজ করায় ভাল। এছাড়া মজার ছলে বলেন, শুটিং না থাকলেও তাঁকে সেটে আসতে হচ্ছে, এই ধোসা বানানোর জন্য। উল্লেখ্য এই সহৃদয় অভিনেতা অন্যের মুখে খাবার তুলে দিতে সময়ই প্রস্তুত থাকেন তা আমরা জানি। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়েছে। কমন্টে প্রশংসার বন্যা ঝরিয়ে দিয়েছে নেটিজেনরা। দেখুন সেই ধোসা বানানোর ভিডিও টি..

https://www.instagram.com/p/CNjTVTDgU4A/