অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কালো পতাকা দেখানোর নিদান সৌমিত্র খাঁর

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কালো পতাকা দেখানোর নিদান সৌমিত্র খাঁর
image source: facebook post by @saumitrakhanOfficial

অভিষেক বন্দ্যোপাধ্যায় যখন রাস্তা দিয়ে যাবে তখন কালো পতাকা দেখানোর নিদান দিলেন বিষ্ণুপুরের সাংসদ তথা বিজেপি-র যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। পূর্ব বর্ধমানের রায়নায় পরিবর্তন যাত্রার জনসভা থেকে কর্মীদের প্রকাশ্যে এই নির্দেশ দিলেন বিজেপি তিনি।

পরিবর্তন যাত্রার রথ বের হয় মেমারি থেকে জামালপুর হয় রথ পৌঁছায় রায়নার শাকটিয়ায়। সেখানে বিজেপির পরিবর্তন যত্রার সভা হয় এরপর রায়নার বিভিন্ন এলাকা ঘুরে রথ পৌঁছায় খণ্ডঘোষে। এর আগে পরিবর্তন যাত্রা রথ কাটোয়া কেতুগ্রাম মঙ্গলকোট পূর্বস্থলী উত্তর দক্ষিণ কালনা মন্তেশ্বর বিধানসভা এলাকা পরিক্রমা করে। সেই কর্মসূচিতে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সহ রাজ্য ও জেলা নেতারা উপস্থিত ছিলেন।

বুধবার সৌমিত্র বলেন, “অভিষেক বা মমতা বন্দ্যোপাধ্যায় যখন যাবেন তখন কালো পতাকা দেখাবেন। কারণ এরা বাংলায় কোনও উন্নয়ন করেনি। কোনও উন্নতি করবে না।” বক্তব্যের বেশির ভাগ জুড়েই তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করেন সৌমিত্র খাঁ।

তিনি বলেন, “রাস্তায় গাড়ি চললেই পুলিশকে টাকা দিতে হয়। এক একটি গাড়ি থেকে তিরিশ চল্লিশ হাজার টাকা করে নেয় পুলিশ। সবজির গাড়ি থেকেও দশ হাজার টাকা করে নেয়।সে সব আর হবে না কথা দিচ্ছি।”

সৌমিত্র খাঁ বলেন, বিজেপি ক্ষমতায় এলে পুলিশকে দাদাগিরি করতে দেব না। যেসব তৃণমূলের গুন্ডা এখনও ভয় দেখাচ্ছে বা যেসব পুলিশ অফিসার এখনও ভাবছেন বিজেপিকে দেখে নেব, তাদের বলছি দেখে নেওয়ার পালাঅভিষেক ও মমতা বন্দ্যোপাধ্যায়কে কালো পতাকা দেখান,পরিবর্তন যাত্রার সভা থেকে বললেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ শেষ হয়ে গেছে।”

জনসভার মঞ্চ থেকে বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ বলেন, ‘যারা খেলা হবে বলছেন তাদের বলি, খেলা শেষ হয়ে গেছে। তোমরা লালকার্ড দেখেছো। আমরা জিতে গেছি। ঘোষণা শুধু সময়ের অপেক্ষা। কাপটা আমরা নেব। তোমরা শুধু দেখবে। নির্বাচন কমিশন ঘোষণা করলেই কাপ আমাদের হাতে উঠে আসবে। লোকসভায় আঠারোটা আসন জিতেছি’।

বুথ স্তরের কর্মী নেতাদের সৌমিত্র বলেন, ‘বিধানসভায় দুশো আসন পাব। খেলেছি আমরা জিতেছি আমরা। প্রতিটি বাড়িতে বাড়িতে যেতে হবে। জনসংযোগ করতে হবে। ভারতীয় জনতা পার্টির হবে কথা বলতে হবে’।

আরো পড়ুনঃ   মোদীর ব্রিগেডে যাওয়ার আমন্ত্রণপত্র নিয়ে হাজির হবেন বিজেপি নেতারা