শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

'দাদার পাশে দেশ', বিরাট বিতর্কে সৌরভের সমর্থনে সুর চড়াও নেটিজেনদের! উত্তাল সোশ্যাল মিডিয়া

০৩:৫১ পিএম, ডিসেম্বর ১৭, ২০২১

'দাদার পাশে দেশ', বিরাট বিতর্কে সৌরভের সমর্থনে সুর চড়াও নেটিজেনদের! উত্তাল সোশ্যাল মিডিয়া

বর্তমানে চরমে ভারতীয় ক্রিকেট বোর্ড বনাম বিরাট কোহলির দ্বন্দ্ব। বুধবারই প্রেস কনফারেন্সে বোমা ফাটিয়েছেন ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। বিসিসিআই-এর বিরুদ্ধে এমন সব বিস্ফোরক মন্তব্য করেছেন যা নিয়ে বোর্ডের অন্দরমহলে বইছে অশান্তির চোরা স্রোত। আর বিরাটের প্রেস কনফারেন্সের পরেই ফের ছড়িয়ে পড়ে বিতর্ক। বোর্ড না বিরাট, কে আসলে সত্য বলছে তা নিয়ে ক্রিকেটপ্রেমীদের মনে উঠছে সংশয়ের ঢেউ। এমনকি বিসিসিআই-কে কাঠগড়াতেও তোলা হয়েছিল।

তবে এবার সমীকরণ যেন কিছুটা হলেও বদলাচ্ছে। কোহলির সাংবাদিক বৈঠকের পর সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছিল সৌরভের মুণ্ডপাত। একইসঙ্গে ট্রেন্ডিং ছিল #শেমঅনবিসিসিআই হ্যাশট্যাগ। বিরাটের সমর্থনে গলা চড়িয়েছিলেন অনুরাগীরা। নেটদুনিয়ার একাংশ সৌরভের পদত্যাগেরও দাবি করে। তবে এবার যেন কিছুটা ছন্দপতন হয়েছে। নেটিজেনদের মনেও সন্দেহ জাগছে আদৌ কি বিরাট সব সত্যি কথা বলছেন? নাকি বোর্ড এবং সৌরভ গাঙ্গুলিই সঠিক?

https://twitter.com/rubanr331_ruban/status/1471527073021763587?s=20

ঠিক এই কারণেই শুক্রবার সকাল থেকে ট্যুইটারে ভরে উঠছে সৌরভের সমর্থনে একের পর এক পোস্টে। এদিন ট্রেন্ডিংয়ে রয়েছে #NationStandsWithDada হ্যাশট্যাগটি। 'দাদার পাশে দেশ' এই মন্তব্যে এখন উত্তাল সোশ্যাল মিডিয়া। সৌরভের সমর্থকদের দাবি, দাদা এতদিন ধরে ভারতীয় ক্রিকেটকে এত কিছু দিয়েছেন। তিনি দেশের ক্রিকেটের খারাপ চাইবেন না। অন্যদিকে, নেটিজেনদের একাংশ মনে করছেন, অধিনায়কত্ব হারিয়ে বদলা নিতে চাইছে বিরাট। তাই সৌরভের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছেন। কোহলি যে সব কথা সত্যি বলছেন না, সেটাও ক্রমশ স্পষ্ট হয়ে উঠছে।

https://twitter.com/GoatedDinda/status/1471529692381335554?s=20 https://twitter.com/souravism78/status/1471514653813456899?s=20

বস্তুত, কোহলি বিতর্কে এখনও মুখ খোলেনি বিসিসিআই। বিরাটের প্রেস কনফারেন্সের পর দিনভর চুপ ছিলেন সৌরভ সহ বোর্ডের কর্তারা৷ পরে বৃহস্পতিবার সৌরভ জানিয়েছেন, “এটি খুবই স্পর্শকাতর বিষয়। বিষয়টি নিয়ে আলোচনা চলছে। আমি কোনও মন্তব্য করব না। বোর্ড যা ব্যবস্থা নেওয়ার সঠিক সময়েই নেবে। বিসিসিআই পরিস্থিতির নিয়ন্ত্রণ করবে।" তবে তা যে দক্ষিণ আফ্রিকা সফরের আগে সম্ভব নয়, তা বলাই বাহুল্য।