শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

চুক্তিতে সই, রূপোলি পর্দায় আসছে সৌরভের বায়োপিক! সোশ্যাল মিডিয়ায় কী জানালেন মহারাজ?

০৩:৩৬ পিএম, সেপ্টেম্বর ৯, ২০২১

চুক্তিতে সই, রূপোলি পর্দায় আসছে সৌরভের বায়োপিক! সোশ্যাল মিডিয়ায় কী জানালেন মহারাজ?

ক্রিকেট আর সিনেপ্রেমীদের জন্য সুখবর! আগেই জানা গিয়েছিল, রূপালি পর্দায় আসতে চলেছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক। দীর্ঘ আলাপ আলোচনার পরই নাকি নিজের বায়োপিক তৈরিতে সম্মতি দিয়েছিলেন দাদা। এবার সেই ছবির চুক্তিও সই হয়ে গেল। ছবিটির প্রযোজনা করছে লাভ ফিল্মস। সোশ্যাল মিডিয়ায় দাদা নিজেই দিলেন সে খবর। তবে ছবির শ্যুটিং কবে থেকে শুরু হবে, তা এখনও জানানো হয়নি।

[caption id="attachment_30731" align="alignnone" width="1000"]চুক্তিতে সই, রূপোলি পর্দায় আসছে সৌরভের বায়োপিক! সোশ্যাল মিডিয়ায় কী জানালেন মহারাজ? চুক্তিতে সই, রূপোলি পর্দায় আসছে সৌরভের বায়োপিক! সোশ্যাল মিডিয়ায় কী জানালেন মহারাজ?[/caption]

এদিন সোশ্যাল মিডিয়ায় মহারাজের ট্যুইট, 'ক্রিকেট চিরকালই আমার জীবন। যা আমাকে আত্মবিশ্বাস জুগিয়েছে, মাথা উঁচু করে এগিয়ে যেতে সাহায্য করেছে। ক্রিকেট আমাকে উপভোগ করার মতো জীবন দিয়েছে। এবার সেই সফর নিয়ে ছবি বানাচ্ছে লাভ ফিল্মস। বড় স্ক্রিনে ফুটে উঠবে আমার জীবন কাহিনী। এটা ভেবেই আমি বেশ রোমাঞ্চিত।' উল্লেখ্য, লাভ ফিল্মসের প্রযোজনায় ছবির পরিচালনায় দেখা যেতে পারে লাভ রঞ্জনকেই। যিনি এর আগে 'পেয়ার কা পঞ্চনামা' ১ এবং ২, 'সোনু কে টিঁটু কি সুইটি' ইত্যাদি ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন। জানা গিয়েছে, ইতিমধ্যেই চুক্তিতে সই করেছেন দাদা। খুব শীঘ্রই এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা করবে প্রযোজনা সংস্থা।

https://twitter.com/SGanguly99/status/1435860625956081668?s=20

এবারই লাখ টাকার প্রশ্ন, বিসিসিআই প্রেসিডেন্টের ভূমিকায় পর্দায় কাকে দেখা যেতে চলেছে! শোনা যাচ্ছে, সৌরভের ভূমিকায় অভিনয় করতে পারেন বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন বা রণবীর কপূর। সৌরভের নিজের প্রথম পছন্দ ছিলেন ঋত্বিকই। পরে বলিউড তারকা রণবীর কপূরকেই নিজের চরিত্রের জন্য ভাবেন দাদা। এমনকি কানাঘুঁষো খবর, আলিয়া ভাটকে নাকি স্ত্রী ডোনার চরিত্রের জন্য ভাবা হয়েছে। যদিও এই বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।

[caption id="attachment_30732" align="alignnone" width="1280"]চুক্তিতে সই, রূপোলি পর্দায় আসছে সৌরভের বায়োপিক! সোশ্যাল মিডিয়ায় কী জানালেন মহারাজ? চুক্তিতে সই, রূপোলি পর্দায় আসছে সৌরভের বায়োপিক! সোশ্যাল মিডিয়ায় কী জানালেন মহারাজ?[/caption]

প্রসঙ্গত, ২০১৮ সাল নাগাদ নাকি দাদার বায়োপিক তৈরি হওয়ার কথা চলছিল। সেসময় প্রযোজকও পাওয়া গিয়েছিল। কিন্তু দাদা নিজেই কাজকর্ম নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন। তাই সে কাজ আর এগোয়নি। তবে বর্তমানে দাদার বায়োপিক যে সিলভার স্ক্রিনে আসা সময়ের অপেক্ষা তা প্রাক্তন ভারত অধিনায়কের ট্যুইট থেকেই স্পষ্ট। এদিকে, ক্রিকেটের মাঠে মহারাজের লড়াইকে বড়পর্দায় ফুটিয়ে তোলাও কিন্তু রীতিমতো চ্যালেঞ্জিং বিষয়। একচুল এদিক ওদিকে অনুরাগীরা ক্ষুণ্ণ হতে বাধ্য! তবে কিছু ক্রিকেটারদের নিয়ে ইতিমধ্যেই বেশ কিছু বায়োপিক বানানো হয়ে গিয়েছে৷ তার মধ্যে মহেন্দ্র সিং ধোনির বায়োপিক দারুণভাবে বাণিজ্যিক সফল। তাই আশা রাখা যায়, দাদার বায়োপিকও ‘সুপারহিট’ তকমাই পেতে চলেছে। আর বড়পর্দায় ‘দাদা’র সেই জার্নি দেখতে গেলে আরও কিছুদিন অপেক্ষা ছাড়া গতি নেই।