শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

উচ্চশিক্ষার জন্য লন্ডনের গ্লোবাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি সৌরভ কন্যা সানার! আহ্লাদিত ডোনা-মহারাজ

০১:৪০ পিএম, সেপ্টেম্বর ৩০, ২০২১

উচ্চশিক্ষার জন্য লন্ডনের গ্লোবাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি সৌরভ কন্যা সানার! আহ্লাদিত ডোনা-মহারাজ

সৌরভ গাঙ্গুলির কেরিয়ারের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে রয়েছে লন্ডনের নাম। তাঁর টেস্টে অভিষেকও সেই শহরে। সেখানেই এবার উচ্চশিক্ষার জন্য পাড়ি দিলেন সৌরভ কন্যা সানা। লন্ডনের গ্লোবাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হলেন তিনি। মেয়ের এই সফরে পাশে ছিলেন সৌরভ এবং স্ত্রী ডোনাও। স্ত্রী ও মেয়ের সঙ্গে তোলা নিজের ছবিও শেয়ার করেছেন মহারাজ।

অর্থনীতি নিয়ে পড়াশোনা করার জন্য লন্ডনের গ্লোবাল ইউনিভার্সিটিতে ভর্তি হলেন সানা। এদিকে, মেয়ের বিশ্ববিদ্যালয়ে ভর্তি প্রক্রিয়া সম্পূর্ণ হতেই উচ্ছ্বসিত সৌরভ-ডোনা। স্ত্রী-মেয়ের সঙ্গে তোলা সেল্ফি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দাদা লেখেন, 'দারুণ অভিজ্ঞতা। সানা বিশ্ববিদ্যালয়ে। ইউসিএল (লন্ডন'স গ্লোবাল ইউনিভার্সিটি)।' স্ত্রী ডোনাও একটি ছবি পোস্ট করেন। বিশ্ববিদ্যালয়ে মেয়ে সানার প্রথম ছবি সোশ্যাল মিডিয়ার সামনে তুলে ধরেন তিনি। জানা গিয়েছে, আপাতত মাসখানেক মেয়ের সঙ্গে লন্ডনেই থাকবেন সৌরভ পত্নী।

https://www.instagram.com/p/CUaXQa6NTpu/?utm_medium=copy_link

সৌরভও লন্ডনে এখন ছুটির মেজাজে। টেমস নদীর ধারেই তাঁর একটি ফ্ল্যাট রয়েছে। বর্তমানে সেখানেই সপরিবারে রয়েছেন দাদা। সম্প্রতি ভোরে প্রাতঃভ্রমণ করতে বেরিয়ে লন্ডনের মনোরম পরিবেশ সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন তিনি। পরে গোধূলি বেলায় সূর্য ডোবার মুহূর্তের ছবিও পোস্ট করেন বিসিসিআই প্রেসিডেন্ট। এসবের মাঝেই বোর্ড সসংক্রান্ত কাজও সারছেন। সূত্রের খবর, ভারত-ইংল্যান্ডের বাতিল হয়ে যাওয়া পঞ্চম টেস্ট ফের কবে হবে, তা নিয়ে ইংল্যান্ড বোর্ডের সঙ্গে সৌরভের কথাবার্তাও হয়েছে। জানা যাচ্ছে, মহালয়ার আগে ৪ অক্টোবর সস্ত্রীক কলকাতায় ফিরবেন বিসিসিআই প্রেসিডেন্ট। এসেই ফের ডুবে যাবেন 'দাদাগিরি'র শ্যুটিংয়ের কাজে।