দোল উৎসবে মেতে উঠলো ‘রানী মা, রামকৃষ্ণ সহ করুণাময়ী রানীরাসমনি টিম’! দেখুন ফটোগ্যালারি

দোল উৎসবে মেতে উঠলো 'রানী মা, রামকৃষ্ণ সহ করুণাময়ী রানীরাসমনি টিম'! দেখুন ফটোগ্যালারি
দোল উৎসবে মেতে উঠলো 'রানী মা, রামকৃষ্ণ সহ করুণাময়ী রানীরাসমনি টিম'! দেখুন ফটোগ্যালারি / ছবি সৌজন্যেঃ Instagrammed By @sourav_saha6

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির ও মনখারাপের খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর তাঁর মধ্যে অন্যতম হলেন টলিউডের অন্যতম সেরা নায়িকা দিতিপ্রিয়া রায় ওরফে রানীমা এবং অন্যতম অভিনেতা সৌরভ সাহা ওরফে রামকৃষ্ণ।

 

View this post on Instagram

 

A post shared by Sourav Saha (@sourav_saha6)

 

প্রসঙ্গত জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানীরাসমনি’ সিরিয়ালের জনপ্রিয় দুই মুখ দিতিপ্রিয়া ও সৌরভ। নিজেদের অনবদ্ধ অভিনয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন দুজনেই। আর এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো তাঁদের অন্য চেহারা। সামনেই গেল দোল উৎসব। আর দোল উৎসবে মেতে উঠলেন দুই তারকা সহ তাঁদের পরিবার ও ‘করুণাময়ী রানীরাসমনি’ সিরিয়ালের বেশ কয়েকজন চেনা তারকা। আর এই ছবি পোস্ট করেছেন স্বয়ং রামকৃষ্ণ ওরফে সৌরভ সাহা।

 

View this post on Instagram

 

A post shared by Sourav Saha (@sourav_saha6)

সম্প্রতি দোল উৎসব উপলক্ষে মেতে উঠলো ‘করুণাময়ী রানীরাসমনি’ সিরিয়ালের বেশ কয়েকজন সদস্য। রামকৃষ্ণ ওরফে সৌরভ সাহা তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যায়, রানীমা ওরফে দিতিপ্রিয়া, রামকৃষ্ণ ওরফে সৌরভ সাহা, রানি মার নাত-জামাই, হৃদে ঠাকুর সহ অনেকেই দেখা গেল তাঁদের সিরিয়াল সেটের ছাদে রঙের উৎসবে মেতে উঠতে। দোল খেলার পর তাঁরা একসাথে পিকনিকও করে। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.