শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

রোশনের কাছ থেকে মোটা অংকের খোরপোষ চাইলেন শ্রাবন্তী, টাকার পরিমাণ শুনলে চোখ উঠবে কপালে

০২:২৩ পিএম, অক্টোবর ২০, ২০২১

রোশনের কাছ থেকে মোটা অংকের খোরপোষ চাইলেন শ্রাবন্তী, টাকার পরিমাণ শুনলে চোখ উঠবে কপালে

টলিপাড়ার চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। অভিনয়, ব্যাক্তিগত জীবন সমস্ত ক্ষেত্রেই তিনি চর্চার শিরোনামে থেকেছেন। সবই ঠিকই চলছিল কিন্তু আবারও তার ব্যাক্তিগত জীবন নিয়ে জলঘোলা শুরু হল গতবছর থেকে। চুপিসারে বিয়ে সারেন রোশনের সঙ্গে। বেশ ভালই কাটছিল তৃতীয় স্বামীর সঙ্গে তার দিন। কিন্তু হটাৎ করেই আলাদা ছাদের তলায় থাকতে শুরু করে দম্পতি। যদিও আইনত ভাবে এখনও স্বামী স্ত্রী রোশন শ্রাবন্তী। যদিও রোশন বরাবরই বলেছেন আবারও একসঙ্গে থাকতে চান তারা।

এই বিষয়ে শ্রাবন্তীর তৃতীয় স্বামী আদালতে মামলাও করেন। আবার তারই জবাবে আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের জন্য পাল্টা মামলা করেন শ্রাবন্তী। এখন অভিনেত্রী চাইছেন ডিভোর্স। তবে শুধু ডিভোর্স নয় রোশনের কাছে মোটা খোরপোষের দাবি করেছেন অভিনেত্রী। এমনটাই জানিয়েছেন রোশনের আইনজীবী শ্যামল মন্ডল। তিনি বলেন “খোরপোষ বাবদ প্রতি মাসে ৭ লক্ষ টাকা দাবি করেছেন শ্রাবন্তী। আগামী ১৫ ডিসেম্বর এই মামলার শুনানির দিন ধার্য হয়েছে।” যদিও এই বিষয়ে নিজে মুখ খোলেন নি রোশন।

অপরদিকে শ্রাবন্তীও ডিভোর্সের ব্যাপারে অথবা কোনরকম আইন আদালতের ক্ষেত্রে কোনরকম মন্তব্য করতে নারাজ। তাই সে নিজের ছন্দে জীবনকে উপভোগ করছেন। কখনও পাহাড় কখনও সমুদ্র এই সব দিকে ঘুরেই দিন কাটাচ্ছেন অভিনেত্রী।