বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪

তৃতীয় বিয়ের পাট চুকাতে ডিভোর্সের মামলা নিয়ে আদালতের দ্বারস্থ শ্রাবন্তী! শুরু চতুর্থ জল্পনা

০১:২১ পিএম, সেপ্টেম্বর ১৯, ২০২১

তৃতীয় বিয়ের পাট চুকাতে ডিভোর্সের মামলা নিয়ে আদালতের দ্বারস্থ শ্রাবন্তী! শুরু চতুর্থ জল্পনা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ অভিনয় হোক অথবা ব্যেক্তিগত জীবন বা রাজনীতি কিছু না কিছু দিকে সবসময় চর্চায় থাকতে পছন্দ করেন অভিনেত্রী শ্রাবন্তি। টলি পাড়ায় প্রথম সারির অভিনেত্রী হিসেবে নিজের স্থায়ি জায়গা ইতিমধ্যেই করে ফেলেছেন তিনি। ক্যারিয়ারের দিক থেকে সাফল্যের চুড়ায় পৌঁছালেও ব্যেক্তিগত জীবনে বিশেষত বৈবাহিক সম্পর্কের সাফল্যে তিনি ব্যর্থ। ২০১৯ সালে চুপিসারে রোশনের সঙ্গে তৃতীয় বিয়ে সারেন তিনি। সোশ্যাল মিডিয়ায় উঠে আসে তাঁদের বিয়ে, হানিমুন সমস্ত কিছুর ছবি। পাশাপাশি দেখা যায় তাঁদের দুষ্টু মিষ্টি সংসারের বিভিন্ন ছবি এবং ভিডিও।

তবে সেই বিয়েও টিকলো না বেশিদিন। গত বছর থেকেই আলাদা থাকছেন অভিনেত্রী। সে খবর নিয়ে প্রচুর সমালোচনা হয় নেট দুনিয়ায়। যদিও রোশন শ্রাবন্তির সঙ্গে যাতে বিবাহ বিচ্ছেদ না হয় তাঁর জন্য আদালতের দ্বারস্থ হন। তাঁর শুনানি এখনও আসেনি। তবে সম্প্রতি তৃতীয় বিয়ের পাট চুকিয়ে দিতে তৎপর অভিনেত্রী। তাড়াতাড়ি ডিভোর্স চান তিনি।

আর তাই আলিপুর কোর্টে মামলা দায়ের করলেন তিনি। এই মামলার শুনানি আগামী ১০ই ডিসেম্বর। তবে ডিভোর্সের এত তাড়াহুড়ো নিয়ে নতুন জল্পনা শুরু হয়েছে ভক্তদের। তবে কি চতুর্থ এর পরিকল্পনা অভিনেত্রীর? বর্তমানে এক ব্যাবসায়ির সঙ্গে বার বার গুঞ্জন শোনা যায় অভিনেত্রীর।

আবার কিছুদিন আগে মালদ্বীপ ভ্রমনেও ছেলের সঙ্গে সেখানে গিয়েছিলেন এই ব্যাবসায়ি। চুটিয়ে মালদ্বীপের প্রকৃতি অনুভব করছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় উঠে আসে নজর কাড়া একগুচ্ছ ছবি। কখনও সাদা শার্টে কখনও হাতে জুসের গ্লাস নিয়ে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়িয়েছিলেন তিনি। নিজের ছন্দে বেশ ভালোই দিন কাটাচ্ছেন অভিনেত্রী তা বলার আর অপেক্ষা রাখেনা।