শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সোশ্যাল মিডিয়ায় এসে কেঁদে ভাসালেন শ্রীলেখা! হটাৎ কি হল অভিনেত্রীর?

০৮:৫৩ পিএম, নভেম্বর ৫, ২০২১

সোশ্যাল মিডিয়ায় এসে কেঁদে ভাসালেন শ্রীলেখা! হটাৎ কি হল অভিনেত্রীর?

টলিউডের অন্যতম ঠোঁট কাটা অভিনেত্রী শ্রীলেখা মিত্র। মাঝে মধ্যেই বিভিন্ন কথা নিয়ে বিতর্কে জড়ান তিনি। স্পষ্ট কথা বলতে কখনো পিছু পা হননি তিনি। তাই মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় এসে নিজের বক্তব্য প্রকাশ করেন তিনি। সম্প্রতি আবারও লাইভে এসে বেশ কিছু কথা শেয়ার করলেন অভিনেত্রী। আর তার ভিডিও জুড়ে বর্তমানে শোরগোল নেট দুনিয়ায়। আসলে এই লাইভে এসে কাঁদতে শুরু করেন তিনি। প্রিয় অভিনেত্রীকে এইভাবে কাঁদতে দেখে চিন্তায় ভক্তরা।

আসলে শ্রীলেখা কতটা পশুপ্রেমী তা সকলেই জানেন। এমনকি একবার প্রস্তাব দেন যদি কেও সারমেয় দত্তক নেন তাহলে তার সঙ্গে ডেটে যাবেন। এই বারেও শ্রীলেখা সোশ্যাল মিডিয়ায় লাইভ হলেন সারমেয় প্রসঙ্গে। আসলে অভিনেত্রী কলকাতার একটি বিশাল আবাসনে থাকেন। সেখানে আছে প্রচুর সারমেয়। তবে দামী দামী বিদেশি সারমেয় নয় রাস্তার সারমেয় দের বাড়িতে নিয়ে আসেন তিনি। সম্প্রতি তার আবাসনে একটি কিশোরী কে কামড়ে দেয় তার সারমেয়।

আর তাতেই সমস্যা আবাসনে বসবাসকারী বাকিদের। তাদের অভিযোগ আবাসনে আর সারমেয় দের রাখা যাবে না। শ্রীলেখা বলেন তার সারমেয় দের ভ্যাকসিন দেওয়া আছে। কিছুই হবে না। তবে সেটি মানতে নারাজ বাকিরা। তাই অভিনেত্রী লাইভে এসে কাঁদতে শুরু করেন এবং বলেন ফ্ল্যাট বিক্রি করে সেখান থেকে চলে যেতে চান অভিনেত্রী।