শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

“বামেদের হয়ে কাজ করলেই সাত খুন মাফ”! ফেসবুক লাইভে এসে কি বললেন শ্রীলেখা মিত্র?

০১:৫৪ পিএম, আগস্ট ৩০, ২০২১

“বামেদের হয়ে কাজ করলেই সাত খুন মাফ”! ফেসবুক লাইভে এসে কি বললেন শ্রীলেখা মিত্র?

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সমালোচনার শীর্ষে থাকেন টলি পাড়ার অন্যতম সেরা অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বরাবরই স্পষ্ট বক্তা এবং ঠোঁট কাঁটা অভিনেত্রী হিসেবে নিজের ব্যেক্তিত্ত্বের পরিচয় দিয়েছেন অভিনেত্রী। বাম পন্থী নিয়ে বরাবর চর্চার কেন্দ্র বিন্দু হয়েছেন অভিনেত্রী। আবারও লাইভে এসে এমন কিছু মন্ত্যব্য করলেন যা নিয়ে নেট দুনিয়ায় হলেন সমালোচনার পাত্রী। ‘রেড ভলান্টিয়ারদের কথায় কোথাও যাব না। তোমাদের আর বিশ্বাস করিনা।' এইভাবেই কথা শুরু করেন তিনি।

রবিবার হটাত করেই লাইভে এসে রেড ভলেন্টিয়ারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন অভিনেত্রী। তিনি বলেন মার্চ এপ্রিলে তোমরা আমাকে দিয়ে বিনে পয়সায় প্রচার করিয়েছ। তারপর এখন শ্রীলেখা দি খারাপ হয়ে গেল। তোমরা অনিন্দ্য, রুপা দি এদের নিয়েই থাকো। তিনি আরও বলেন কথাগুলি খারাপ হলেও আমার কোনও অনুতপ্ত নেই।

https://www.facebook.com/sreelekha.mitra.7/videos/167925968804675/?t=0

আসলে এই ঘটনার সুত্রপাত শশাঙ্ককে নিয়ে। সারমেয়র মৃত্যুর পর থেকেই খেপে ওঠেন শ্রীলেখা। তারপর শশাঙ্ক অভিনেত্রীর নামে রেড ভলেন্টিয়ারদের কাছে অভিযোগ জানান। তারপর তাঁরা সিদ্ধান্ত নেন আর কোনও অনুষ্ঠানে অভিনেত্রীকে ডাকা হবে না। আর তাতেই চটে যান অভিনেত্রী। এমনকি লাইভে এসে বলেন ভোটের আগে বিজেপির হয়ে কাজ করলে টাকা আসত। অভিনেত্রীর কিছু কথা নিয়ে জোর জল্পনা শুরু হয় নেট দুনিয়ায়। একাংশের মনে হয় তাহলে কি সুবিধার জন্য তিনি বাম পন্থী হয়ে কাজ করতেন।