তীব্র শ্বাসকষ্ট রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডের! হাসপাতালে কিছুক্ষণের চিকিৎসা নিয়ে, ফিরলেন বাড়ি

তীব্র শ্বাসকষ্ট রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডের! হাসপাতালে কিছুক্ষণের চিকিৎসা নিয়ে, ফিরলেন বাড়ি
তীব্র শ্বাসকষ্ট রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডের! হাসপাতালে কিছুক্ষণের চিকিৎসা নিয়ে, ফিরলেন বাড়ি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ অসুস্থ রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে। তীব্র শ্বাসকষ্টের সমস্যা দেখা দেয় তাঁর। জানা গিয়েছে, এদিন সকালে, তীব্র শ্বাসকষ্ট শুরু হয় মন্ত্রী সাধন পাণ্ডের। এরপরই তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে, সেখানে অল্প সময় থাকার পর, তাঁকে ছেড়ে দেওয়া হয়। এই মুহূর্তে তাঁকে বাড়ি ফিরিয়ে আনা হয়েছে। আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই সূত্রের খবর। তবে, চিকিৎসকরা তাঁকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

মন্ত্রী সাধন পাণ্ডের ঠিক কী হয়েছে? তা এখনও স্পষ্ট নয়। তবে, এই প্রবীণ নেতা বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। তৃণমূল সূত্রের খবর, বুধবারই তিনি করোনার টিকা নিয়েছিলেন। তারপর বৃহস্পতিবার সকালে তিনি অসুস্থ হয়ে পড়েন। গায়ে-হাতে-পায়ে ব্যথা-সহ শ্বাসকষ্ট শুরু হয়। এরপরই তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এবারের বিধানসভা ভোটে মানিকতলা কেন্দ্র থেকে লড়াই করছেন রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে। শেষ দফায় ২৯ এপ্রিল তাঁর কেন্দ্রে ভোট রয়েছে। প্রচারের ক্ষতি এড়াতেই তিনি এলাকায় থাকতে চাইছেন। তাই হাসপাতালে থেকে ফিরে এসেছেন একপ্রকার জোর করেই।

উল্লেখ্য, বহু দিন ধরেই কিডনির সমস্যায় ভুগছেন সাধন পাণ্ডে। কিডনি ট্রান্সপ্লান্টও হয়েছে তাঁর। সূত্রের খবর, কয়েকদিন ধরেই নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন সাধনবাবু। বুধবার প্রয়াত কবি শঙ্খ ঘোষের শেষযাত্রায়ও তাঁকে দেখা যায়। বাড়ি ফিরে রাতেই অসুস্থবোধ করতে শুরু করেন। তারপর বৃহস্পতিবার স্বাস্থ্যের অবনতি হয়।

প্রসঙ্গত উল্লেখ্য, রাজ্যের বহু নেতা-মন্ত্রীরই একযোগে অসুস্থ হয়েছেন। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী। আক্রান্ত কংগ্রেস নেতা অধীররঞ্জন চৌধুরীও। মদন মিত্রের অবস্থার অবনতি হওয়ায় তাঁকে এসএসকেএম-থেকে একটি বেসরকারি হাসপাতালে সরানো হয়েছে। জানা গিয়েছে, তিনিও করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিনহাও। আজ তাঁর কেন্দ্রে ভোট। তিনি ভর্তি রয়েছেন বেলেঘাটা আইডি হাসপাতালে।

এই পরিস্থিতিতে তাই স্বাভাবিকভাবেই মন্ত্রী সাধন পাণ্ডেকে নিয়ে দুশ্চিতায় শাসকদল। চিকিৎসকরা বিশ্রামের পরামর্শ দিলেও, ফের তিনি প্রচারে বেরোতে চাইছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.